উর্বশীর সঙ্গে প্রেম? যা বললেন নাসিম শাহ (ভিডিও)

খেলা স্পেশাল

সেপ্টেম্বর ১১, ২০২২ ১২:১৬ অপরাহ্ণ

এশিয়া কাপে এক ম্যাচেই তারকায় পরিণত হয়েছেন পাকিস্তান দলের পেসার নাসিম শাহ।  অন্যদিকে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা শোবিজ তারকা।

উর্বশীর কারণেই এমন আলোচনার জন্ম নিয়েছে। পাকিস্তানের এ তরুণ পেসারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন উর্বশী। এর পরই দুজনকে জড়িয়ে নানা গালগল্পে মত্ত নেটিজেনরা।

ভারত-পাকিস্তান দ্বৈরথের ফলকে ছাপিয়ে দুই দেশের ক্রিকেটপ্রেমীরাও নাসিম-উর্বশী নিয়ে আলোচনায় মগ্ন।

দুই দেশের ক্রিকেট ও সিনেপ্রেমীরা যখন উর্বশী ও নাসিমের মধ্যে সম্পর্কের সূত্র খুঁজে বেড়াচ্ছেন, তখন নাসিম উল্টো জিজ্ঞেস করে বসলেন— ‘উর্বশী রাউতেলা কে?’

যাকে জড়িয়ে এত আলোচনা, যে বলিউড নায়িকা তার ভিডিও শেয়ার করেছেন, সেই উর্বশী রাউতেলাকে চেনেনই না নাসিম শাহ।

উর্বশী রাউতেলার প্রসঙ্গ তুলতেই নাসিম শাহ বলেন, ‘জানি না কে এসব কথা বলেছেন। উর্বশী রাউতেলা কে সেটাই তো আমি জানি না। কে কি জন্য এই ভিডিও দিয়েছে তাও আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।’

আর কোনো ক্রিকেটার নয়; শুধু আপনার ভিডিও শেয়ার করেছেন নায়িকা উর্বশী।

জবাবে ১৯ বছর বয়সি পাকিস্তানি পেসার বলেন,  ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারোর আমার খেলা দেখে ভালো লাগে তা হলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তা হলে খুব ভালো কথা।’

উল্লেখ্য, দুবাইয়ে এশিয়া কাপের গ্রুপপর্বে ভারত ও পাকিস্তানের ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই প্রথম খেলতে নামেন নাসিম।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ম্যাচের একটি ভিডিও শেয়ার করেন উর্বশী।  যেখানে তে দেখা যায়, দুবাই স্টেডিয়ামে বসে ভারত ও পাকিস্তানের একটি খেলা উপভোগ করছেন এ নায়িকা। সেখানেই পাকিস্তানি ফাস্ট বোলার নাসিম শাহের কয়েক ঝলক দেখা যায়। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করেছেন আতিফ আসলামের ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’।

ওই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে ট্রোলের শিকার হন উর্বশী। ভারতের জাতীয় দলের খেলোয়াড় ঋশভ পন্থের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন ছিল বলিউডের এই নায়িকার। কিন্তু সম্প্রতি দুজনের মধ্যে তিক্ততা দেখা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *