ঈদে সিএমভির ব্যানারে যত আয়োজন

বিনোদন স্পেশাল

এপ্রিল ৩০, ২০২২ ১১:১৬ পূর্বাহ্ণ

ঈদ উৎসব মানেই দেশের অন্যতম প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে তারকাবহুল নাটক ও গানের পসরা। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।

এই ঈদে প্রতিষ্ঠানটি হাজির হচ্ছে ১৭টি বিশেষ নাটক। যাতে অভিনয় করেছেন এক ডজনেরও বেশি তারকাশিল্পী। তারকাই নয়, রয়েছে গল্প ও নির্মাণ বৈচিত্র্য। যা ধারাবাহিকভাবে ঈদের আগে থেকেই উন্মুক্ত হতে থাকবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

এমনটাই নিশ্চিত করেছেন প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু।

সিএমভি প্রযোজিত নাটকের তালিকায় রয়েছে মহিদুল মহিম পরিচালিত আফরান নিশো-মেহজাবীন অভিনীত ‘যাদু’, অপূর্ব-সাবিলা অভিনীত ও জাকারিয়া সৌখিন নির্মিত ‌‘ডিগবাজি’, মহিদুল মহিম পরিচালিত একই জুটির ‘প্রিয়জন’, একই পরিচালকের অপূর্ব-মেহজাবীন অভিনীত ‘উড়ো প্রেম’, জোভান-তানজিন তিশার ‘লাভ ট্রিপ’, অনন্য ইমন পরিচালিত জোভান-মেহজাবীনের ‘গ্রেট গার্লফ্রেন্ড’, রুবেল হাসান পরিচালিত অপূর্ব-মেহজাবীনের ‘মিস্টার অভিনেতা’, জাকারিয়া সৌখিন পরিচালিত জোভান-কেয়া পায়েলের ‘চমন বাহার’, একই পরিচালকের ফারহান-তিশা অভিনীত ‘ওয়েডিং ক্রাশ’, শিহাব শাহীনের পরিচালনায় অপূর্ব-সাবিলার ‘অঘটন’, একই পরিচালকের ইয়াশ-মেহজাবীন অভিনীত ‘মিম্মি’, ইমরাউল রাফাতের নির্মাণে মোশাররফ করিম-মৌসুমী মৌয়ের ‘বস’, একই অভিনেতার এসআর মজুমদারের নির্মাণে ‘বউয়ের বয়স ১৬’, আর এম রিংকুর পরিচালনায় তৌসিফ-তিশার ‘অচেনা প্রেম’, একই পরিচালকের অপূর্ব-কেয়া পায়েল জুটির ‘রংঢং’, মুরসালিন শুভর পরিচালনায় অপূর্ব-সাবিলার ‘আপনজন’ এবং মাহমুদ মাহিনের নির্মাণে ফারহান-ফারিণের ‘লাস্ট লাভ’।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, এখন দর্শকরা আসলে গল্পের চমক দেখতে চায়। আমরা এবার সেই চেষ্টাই করেছি। দেশের শীর্ষ তারকাদের নিয়ে ভিন্নধর্মী কয়েকটি গল্প বলার চেষ্টা করেছি। আমরা বিশ্বাস করি, সেরা অভিনয়শিল্পী, মানসম্পন্ন গল্প এবং মেধাবী নির্মাতার সমন্বয়ে ভালো কিছু সম্ভব। তারই প্রতিচ্ছবি মিলবে সিএমভির এবারের আয়োজনে।

জানা গেছে, এতো সংখ্যক তারকাবহুল নাটক এই ঈদে আর কোনও ব্যানার থেকে নির্মাণ হয়নি। এদিকে একই ব্যানার থেকে সম্প্রতি প্রকাশ পেয়েছে ইমরান-সাবিলা নূরের প্রথম মিউজিক ভিডিও ‘তুমি আমি’। যা বেশ জনপ্রিয়তা পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *