ঈদে পর্দাজুড়ে আফরান নিশো

বিনোদন

জুন ৩০, ২০২২ ৯:১০ পূর্বাহ্ণ

ক্ষুদ্র পরিসরে কাজের মান ছিল তার অভিন্ন। কঠর পরিশ্রম ও অদম্যতার ফলপ্রসূ তিনি এখন সবার প্রিয় অভিনেতা। বলতে গেলে অভিনয় তার পেশা নয়; বরং রক্তে ধারণ করেন। আহমেদ ফজলে রাব্বি ওরফে আফরান নিশো। যেকোনো চরিত্রে নিজেকে মানিয়ে নেয়াটাই তার ধর্ম।

ক্রমান্বয়ে নিজেকে ছাপিয়ে তার পথচলা ঊর্ধ্বমুখী। দর্শকের ভালোবাসায় হয়ে উঠেছেন অনন্য এক অভিনেতা। ছোট পর্দার পছন্দের ও শীর্ষ অভিনেতাদের তালিকায় তিনি আছে সবার প্রথমে। পর্দাজুড়ে নিশো না থাকলে বরাবরই হতাশ হন তার ভক্তরা। তাই প্রতিবারই ঈদ মানেই পর্দাজুড়ে নিশোর পদচারণা। এবার ঈদুল আজহায়ও একই রকম হতে যাচ্ছে।

তবে ছোট পর্দার পাশাপাশি এবার ওটিটি প্ল্যাটফর্মেও রাজত্ব করবেন নিশো। বাঁচিবার হলো তার সাধ, পেয়িং গেস্ট ছাড়াও আরও কিছু নাটক রয়েছে ছোট পর্দায়। যেখানে ভিন্ন চরিত্রে ধরা দেবেন এ অভিনেতা। এ ছাড়া প্রথমবারের মতো হরর চরিত্রে দেখা যাবে তাকে। অন্যদিকে ওটিটি প্ল্যাটফর্ম চরকি ও হইচইয়ে আসছে তার আরও দুটো সিরিজ। সিন্ডিকেট ও কাইজার। দুই সিরিজে দুই ভিন্ন চরিত্রে আসবেন নিশো।

অভিনয়ের পোকা এই জাঁদরেল অভিনেতাকে এখনো কোনো বাণিজ্যিক চলচ্চিত্রে দেখা যায়নি। তবে রেডরাম নামে ওয়েব ফিল্ম করেছেন আগে। যেখানে পেয়েছেন ব্যাপক সাড়াও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *