ঈদুল আজহায় ধামাকা নিয়ে আসছেন অনন্ত জলিল

বিনোদন

এপ্রিল ২৮, ২০২২ ৯:০২ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় তারকা জুটি অনন্ত জলিল ও বর্ষা। মুক্তির অপেক্ষায় রয়েছে এই জুটির আলোচিত সিনেমা ‘দিন : দ্য ডে’।

দীর্ঘ আট বছর পর সিনেমা দিয়ে আগামী ঈদুল আজহায় হলে ফিরতে যাচ্ছেন তারা। ‘দিন : দ্য ডে’ সিনেমা ঈদুল আজহায় মুক্তি দিতে যাচ্ছেন বলে ‘শতভাগ’ নিশ্চিত করেছেন অনন্ত জলিল। পাশাপাশি সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী ঢাকাই সিনেমার আলোচিত এ প্রযোজক ও চিত্রনায়ক।

মঙ্গলবার (২৬ এপ্রিল) নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন প্রত্যাশার কথা ব্যক্ত করেছেন অনন্ত জলিল।

তিনি বলেন, ঈদুল আজহায় ‘দিন : দ্য ডে’ প্রেক্ষাগৃহে আসছে এটা শতভাগ নিশ্চিত। এই সিনেমাটি আমাদের স্বপ্নের প্রোজেক্ট। আমাদের ভক্ত-দর্শক যারা এই সিনেমাটির জন্য অপেক্ষায় তাদের জন্য ধামাকা আসছে। আশা করি বরাবরের মতো দর্শকরা সিনেমাটির সঙ্গে থাকবেন।

একই সঙ্গে এই অভিনেতা জানান, আসছে ঈদুল ফিতর উদযাপন করতে পরিবার নিয়ে তুরস্কে যাচ্ছেন তিনি। সেখানে বেড়ানো শেষে ১২ মে দেশ ফিরবেন তারা।

‘দিন : দ্য ডে’ সিনেমাটি পাঁচটি ভাষায় ৮০টি দেশে মুক্তি দেওয়া হবে। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে আরো অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *