ইয়াসমিন দেলোয়ার হাসপাতালের ৫ বছর পূর্তি উদযাপন

দেশজুড়ে স্পেশাল স্লাইড

জুন ৯, ২০২২ ১১:৩০ অপরাহ্ণ

মিজানুর রহমান

মুন্সীগঞ্জের শ্রীনগরে ‘সেবা ও সাফল্যের ৫ বছর’ স্লোগানে উদযাপিত হলো ইয়াসমিন দেলোয়ার হাসপাতাল লি. এর ৫ বছর পূর্তি উৎসব। ৯ জুন, বৃহস্পতিবার হাসপাতাল ক্যাম্পাসে এই বর্ষপূর্তি উদযাপন করা হয়।

শ্রীনগরবাসীর উন্নত চিকিৎসা নিশ্চিত করতে ৫ বছর আগে জেলার মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ড এলাকায় স্থাপিত হয় ইয়াসমিন দেলোয়ার হাসপাতালটি। আজ এটি ছয় বছরে পা দিলো। এই উপলক্ষে ডাক্তার-নার্স, রোগী, সেবা প্রার্থী, এলাকার গণ্যমান্য ব্যক্তি, জেলা ও উপজেলা প্রশাসনের ব্যক্তিবর্গসহ প্রায় ৬ শতাধিক লোকের উপস্থিতিতে অতিথিদের সঙ্গে নিয়ে হাসপাতালের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান দেলোয়ার হোসেন বর্ষপূর্তির কেক কাটেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, শীর্ষ খবর পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), শ্রীনগর প্রেস ক্লাবের সেক্রেটারী আরিফ হোসেন টিপু। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন পুষ্পধারা প্রপার্টিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলী নূর ইসলাম, পরিচালক হাসিবুল হক মামুন, পরিচালক এনামুল হক, নির্বাহী পরিচালক আমিনুল ইসলাম মিন্টু, সুপ্রীম কোর্টের আইনজীবী মাহবুব হাসান রুবেল, পুষ্পধারা প্রপার্টিজ লি. এর প্রজেক্ট ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন, ছাত্রনেতা সালমান শুভ, বিনোদন বাজার পত্রিকার বার্তা সম্পাদক সুদীপ দেবনাথ রিমন প্রমুখ।

হাসপাতালের প্রতিষ্ঠাতা দেলোয়ার হোসেন সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি ছোটবেলা থেকেই মনস্থির করেছিলাম জনসেবা মূলক প্রতিষ্ঠান গড়বো। তা বাস্তবায়ন করতে পেরে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। আমি সর্বস্তরে সহযোগিতা পাচ্ছি, সম্মান পাচ্ছি। আজ আমি খুবই আনন্দিত।

তোফাজ্জল হোসেন বলেন, দেলোয়ার সাহেব কতবড় একটা মহান কাজ করেছেন তা হয়তো নিজেও জানেন না। তিনি এই হাসপাতাল প্রতিষ্ঠার কারণে মানুষের মাঝে অমর হয়ে থাকবেন। তাকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানাই। আমরা প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

সৈয়দ আলী নূর তার বক্তব্যে বলেন, একজন দূরদর্শী, প্রজ্ঞাবান মানুষ হিসেবে হাসপাতাল প্রতিষ্ঠা করে সর্বমহলে দেলোয়ার ভাই প্রশংসিত হয়েছেন। তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *