ইমরুলসহ ইংল্যান্ডে খেলতে যাচ্ছেন ৭ ক্রিকেটার!

খেলা স্লাইড

মে ২, ২০২২ ১০:৫৭ পূর্বাহ্ণ

ডার্বিশায়ার কাউন্টি ক্রিকেট লিগে খেলতে ইংল্যান্ড যাচ্ছেন বাংলাদেশের সাত ক্রিকেটার! ইমরুল-আশরাফুল ছাড়াও যেখানে খেলবেন ফরহাদ রেজা, আরাফাত সানি, জহুরুল ইসলাম অমি, এনামুল হক জুনিয়র ও সোহরাওয়ার্দী শুভ।

ইমরুল কায়েস ক্যারিবিয়ান সিরিজের জন্য টাইগারদের ‘এ’ দলে ডাক পেলে খেলা বাদ দিয়ে দেশে ফিরবেন। বয়স ৩৫ পার হলেও এখনও জাতীয় দলে ফেরার স্বপ্ন ছাড়ছেন না এই ওপেনার। যেখানে তাকে অনুপ্রাণিত করছে সবশেষ ডিপিএলের পারফরম্যান্স।

ইংল্যান্ডের মাইনর লিগ ডার্বিশায়ার কাউন্টি ক্রিকেট। গত কয়েক বছর ধরে যেখানে নিয়মিত খেলছেন মোহাম্মদ আশরাফুল। এনামুল হক জুনিয়র খেলেছেন দুই আসর। এবার বাড়ছে সেই সংখ্যাটা। সাত ক্রিকেটারের পাশাপাশি কথা চলছে আরও কয়েকজনের সঙ্গে।

বিপিএল ডিপিএল শেষে ঘরোয়া ক্রিকেটে এখন লম্বা বিরতি। অক্টোবরে হবে এনসিএল, এর আগে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের নেই কোনো ব্যস্ততা। যদিও জাতীয় দল, ‘এ’ দল আর এইচপি ইউনিটের কার্যক্রম আছে। এই সুযোগকে বিশেষ বলছেন ইমরুল কায়েস। খেলা চালিয়ে গিয়ে তিনি ধরে রাখতে চান পারফরম্যান্সের ধারাবাহিকতা।

ডার্বিশায়ার লিগের পরবর্তী ধাপের খেলা শুরু হবে ৭ মার্চ। তার আগে ৬ মার্চ বিলেতের উদ্দেশে উড়াল দেওয়ার কথা ইমরুলসহ অধিকাংশ ক্রিকেটারের। চুক্তি অনুসারে প্রায় চার মাস সেখানে অবস্থান করবেন ইমরুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *