আস্ত বিমানের ভেতরেই বিয়ে বাড়ি (ভিডিও)

আস্ত বিমানের ভেতরেই বিয়ে বাড়ি (ভিডিও)

মজার খবর স্পেশাল

ডিসেম্বর ৭, ২০২২ ১০:০৫ পূর্বাহ্ণ

বিয়েবাড়ি মানেই আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবের আড্ডা, খুনসুটি আর জমিয়ে ভূরিভোজ। ভিন্‌দেশে গিয়ে বিয়ে করারও চল হয়েছে আজকাল। যাকে বলে ‘ডেস্টিনেশন ওয়েডিং’। তার জন্য একটি বিমানই ভাড়া করে নিলেন যুগল। সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিও। এই কাণ্ডে চমকিত এবং বিস্মিত।

কেউ বলছেন, ‘একেই বলে বিয়ে!’ কারও কারও টিপ্পনী, ‘ঠিক এতোটুকুই বড়লোক হতে চাই।’

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে একটি ভিডিও। শ্রেয়া শাহ নামে এক ইনস্টা ব্যবহারকারী এই ভিডিওটি পোস্ট করেছেন। তাতে তিনি হাসতে হাসতে জানিয়েছেন বোনের বিয়ের জন্য আস্ত উড়ান তারা ভাড়া করে নিয়েছেন। তারপরই কনেযাত্রীদের হইচই শোনা যায়। বলাই বাহুল্য, যাত্রীদের সবাই খুশি। সবাই উচ্ছ্বাসে ডগমগ। ছবিতে পাত্র এবং পাত্রীকেও এক ঝলক দেখা গিয়েছে।

ইনস্টাগ্রামে পোস্ট হওয়া ঐ ভিডিওর ক্যাপশনে লেখা, ‘ক্যামেরা রোল করলাম। অনুমান করুন তো বিয়ের জন্য কোথায় যাচ্ছি আমরা?’ যদিও পুণের ঐ ইনস্টাগ্রাম ব্যবহারকারী কারও অনুমান সঠিক কিনা, সে নিয়ে কোনো মন্তব্য করেননি।

ঐ ভিডিওটি পছন্দ করেছেন প্রায় ৮ লাখ ৬০ হাজার ইনস্টাগ্রাম ব্যবহারকারী। দুই হাজারের বেশি মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘কতটা বিত্তশালী না বলে কত টাকা আছে জানিয়ে দেওয়ার অসাধারণ কৌশল।’ কারও আবার ঘোরতর সন্দেহ, বরকনে, যাত্রী সবাই আসলে ভাড়া করা অভিনেতা নয় তো? তবে এই ভিডিওর যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সূত্র: আনন্দবাজার 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *