‘আরআরআর’ ফাঁস হয় ইউটিউবে, ব্যবস্থা নিলেন নির্মাতারা

বিনোদন

এপ্রিল ৫, ২০২২ ৮:০৮ পূর্বাহ্ণ

ভারত এবং বিশ্বব্যাপী বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে ‘আরআরআর’। কিন্তু ইউটিউবে ফাঁস হয়েছে এ ছবি। কিন্তু কী করে? ‘আরআরআর’ অভিনয় করেছেন রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট এবং অজয় ​​দেবগন।

ভারতসহ বিশ্বব্যাপী বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে ছবিটি। কিন্তু বেশ কয়েকটি ওয়েব সাইটে লিক হয়েছে এ ছবি। তা নিয়েই সমস্যায় পড়েছেন নির্মাতারা। ইউটিউবেও ফাঁস হয়েছে ছবিটি। ইউটিউবে ছবি ফাঁস হওয়ার সঙ্গে সঙ্গেই বড় সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আরআরআর-এর অ্যাকশন এবং ভিএফএক্স-এ মুগ্ধ হয়েছেন চলচ্চিত্রপ্রেমীরা। নেটিজেনরা প্রচুর প্রশংসা করেছে এই ছবির। ফলে বক্স অফিসে সফলতার পাশাপাশি বেশ অর্থ উপার্জনও হচ্ছে ছবিটি দিয়ে। তবে ছবিটি মুক্তির পরপরই কয়েকটি ওয়েব সাইটে ফাঁস হয়ে যায় মুভিটি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ফিল্মটি এইচডিতেও ফাঁস হয়েছে কিছু সাইটে। এখন জানা যাচ্ছে, ইউটিউবেও ফাঁস হয়েছে ‘আরআরআর’।

হিন্দুস্তান টাইমসের খবর, ইউটিউবে ফাঁস হওয়ার পরই অনেক নেটিজেন টুইটারে লিংক শেয়ার করে ছবির কলাকুশলীকে ট্যাগ করেছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা আরআরআর-এর ইউটিউব লিংক টুইট করেছেন এবং নির্মাতাদের এ বিষয়ে জানিয়েছেন। একই সঙ্গে ছবির নির্মাতারা বিষয়টি জানতে পেরে ইউটিউব থেকে ছবিটি সরিয়ে নিতে দ্রুত ব্যবস্থা নেন। এখন বলা হচ্ছে, ইউটিউবে ছবিটি আর নেই।

দক্ষিণী সিনেমা জগতে বক্স অফিসে ইতিহাস সৃষ্টি করেছে গেল ২৫ মার্চ বিশ্বব্যাপী মুক্তি পাওয়া সিনেমা ‘আরআরআর’। রাজামৌলির এ ছবি মুক্তির আগে থেকেই ছিল প্রত্যাশা। সেই প্রত্যাশা অবশ্য মুক্তির পর পূরণ হয়েছে।

মুক্তির প্রথম দিনেই ‘আরআরআর’ শুধু ভারতেই নয়, দুনিয়াজুড়ে বক্স অফিসে ঝড় তুলেছে। ‘আরআরআর’ ছবিটি সিনেমাপ্রেমীদের হৃদয় জয় করার পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়াচ্ছে।

রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় দেবগন এবং আলিয়া ভাটসহ বলিউডের অভিনেতাদের সম্মিলিত অভিনয়ের সিনেমাটি ইতোমধ্যে ৫০০ কোটি ভারতীয় রুপি আয় করেছে। যা অন্যান্য সিনেমার আয়ের রেকর্ড ভেঙে ফেলেছে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, ‘আরআরআর’ সিনেমাটি বক্স অফিসে সুনামির মতো আঘাত করেছে। সিনেমাটি ভারতীয় সিনেমার ইতিহাসে রেকর্ড করেছে। ভারতসহ বিশ্বের বিভিন্ন শহরে প্রচারণার ফলে মুভিটি বিশ্বজুড়ে দর্শকদের মধ্যে আলোড়ন তৈরি করেছে। ভক্তদের কাছ থেকে সিনেমাটির প্রশংসা ও মহামারির পরবর্তী সময়ে সেরা ছবি হিসেবে এটি বিবেচনা করা হচ্ছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে আরও জানানো হয়, রাজামৌলির এ সিনেমাটি বিশ্বব্যাপী মুক্তি পাওয়ার পর হিন্দি সিনেমার বাজারে সবচেয়ে বড় কৃতিত্ব। শুধু তাই নয়, সিনেমাটি উইকেন্ড হিসেবে আবির্ভূত হয়েছে। মহামারির পর এ সিনেমার মাধ্যমে ভারতীয় দর্শকরা হলে ফিরে এসেছে। পরিচালক রাজামৌলির বক্স অফিসে ‘বাহুবলী-টু’ সিনেমার রেকর্ড ছাড়িয়েছে ‘আরআরআর’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *