আইফা’র হোস্ট সিদ্ধার্থকে অপমান করলেন সালমান!

বিনোদন

জুন ৬, ২০২২ ৯:০৬ পূর্বাহ্ণ

বর্তমান যুগে অ্যাওয়ার্ড শো মানেই কোনো না কোনো বিতর্ক। হলিউড বা বলিউড কোনো মঞ্চই বাদ যায় এই বিতর্ক থেকে। এসব ঘটনা আবার কখনো কখনো নাটকীয়ও হয়, মানে পূর্ব স্ক্রিপ্টেড।

মাঝে মাঝে অ্যাওয়ার্ড ফাংশনের মাঝে তারকারা একে-অপরের প্রশংসা এবং কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি তাদের নিয়ে ঠাট্টা তামাশা করার সুযোগও ছাড়েন না। আর সোশ্যাল মিডিয়ার যুগে, সামান্য ভুল একজন সুপারস্টারকেও ট্রোলিংয়ের শিকার হতে হয়। আইফা অ্যাওয়ার্ডের মঞ্চে অভিনেতা সালমান খানের সঙ্গে এমনই কিছু ঘটনা ঘটেছে।

আইফা অ্যাওয়ার্ডের প্রেস কনফারেন্সের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে ঠাট্টা করেন অনুষ্ঠানের হোস্টের দায়িত্বে থাকা আর জে-অ্যাঙ্কর সিদ্ধার্থ কান্নন। যখন সালমানের নাম ঘোষণা করে সিদ্ধার্থ তাঁর পরিচয় দিতে শুরু করেন, তখনই কথার মাঝে থামিয়ে দেন সালমান। ঠিক কী বলেছেন সালমান?

সালমান খান সিদ্ধার্থকে বাধা দিয়ে বলে উঠেন, ‘হ্যালো, নমস্তে, সালাম ওয়ালেকুম, সশ্রীয়াকাল, কেম ছো, আদব, আসসালামওয়ালেকুম… একটু শান্ত থাকুন। ও আমাকে বোর করে মারা যাওয়ার মতো অবস্থা করে দিয়েছে। কীভাবে করেন এসব?’এরপর সিদ্ধার্থ টপিক পরিবর্তন করার চেষ্টা করলেও থামার নাম নেন না সালমান। বলতেই থাকেন, ‘এই অয়ফাওয়ালারা প্রতি বছর কাদের যে ধরে ধরে নিয়ে আসে’!

এই ভিডিও ভাইরাল হতেই সমালোচনা শুরু করে দিয়েছে নেট-নাগরিকরা। সালমানের সমালোচনায় মন্তব্য করে ভরিয়ে দিয়েছেন। কেউ সালমানকে লিখেছেন ‘বদমেজাজি’, তো কেউ বলল, ‘অংকারী’। কেউ আবার বলছেন, বারবার জুনিয়রদের অপমান করে থাকেন সালমান। অ্যাওয়ার্ড শো থেকেই ব্যান করা উচিত ভাইজানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *