আংটি হারিয়ে বিপদে বর, ৯ সেকেন্ড সময় নিয়ে খুঁজে দিন

আংটি হারিয়ে বিপদে বর, ৯ সেকেন্ড সময় নিয়ে খুঁজে দিন

মজার খবর স্পেশাল

অক্টোবর ২২, ২০২২ ১১:২৭ পূর্বাহ্ণ

বুদ্ধির খেলা খেলতে যদি ভালোবাসেন তবে এই ছবিটি আপনার জন্যই। অপ্টিক্যাল ইলিউশন মানেই এমন একটি জিনিস যা চোখে ধাঁধা ধরিয়ে দেয়। এর ফলে চোখের সামনে থাকা জিনিসও সহজে খুঁজে নিতে পারে না মানুষ। আর, এই ধরণের ধাঁধার উত্তর খুঁজে বের করা আপনার মস্তিস্কের জন্য বেশ চ্যালেঞ্জিং হতে পারে।

কিন্তু জানেন, মস্তিস্কের কার্যক্ষমতা বাড়ায় এমন ধাঁধা। এবার চলুন আজ এমনই একটি অপ্টিক্যাল ইলিউশনের সমাধান করি। ছবিটি দেখুন। এটি একটি বিয়েবাড়ির দৃশ্য। নিজেদের বিয়েতে খুশি থাকার বদলে, মুখ গোমড়া করে রয়ছেন বর ও কনে। এর কারণ, হারিয়ে গিয়েছে বিয়ের আংটি। আর এই পরিস্থিতিতে খুব বিপদে পড়েছেন এই বিয়ের অনুষ্ঠানের প্রধান ব্যক্তি। তার কাছেই ঐ একটি আংটিই ছিল।

চলুন আংটিটি খুঁজে দেখা যাক, এই কাজটি করার জন্য মাত্র ৯ সেকেন্ড সময় পাবেন আপনি। একবার ভাবুন কোথায় থাকতে পারে এই আংটিটি। কী, ভাবতে পারছেন না! বিয়েই সাজটি আরো ভালো করে দেখুন। কী? খুঁজে পাচ্ছেন না তো?

মাটিতে খুঁজে পাবেন এই আংটিটি। কিন্তু, মাটিতে না থাকলে কোথায় গেল আংটিটি। খুঁজে দেখুন ছবির চারপাশ। এর পরেও খুঁজে না পেলে উপরের দিকে তাকান। কী দখতে পেলেন আংটিটি? এখনও দেখতে পাচ্ছেন না। ঠিক আছে আবার আপনার জন্য রইল একটি নতুন ক্লু। উপরে বায়ে দিকের সাজের দিকে তাকান। কী দেখতে পাচ্ছেন। সাজের মাঝে দড়ির মধ্যে ঝুলছে আংটিটি!

যারা এই ধাঁধাটির উত্তর খুঁজে পেলেন, তাদের অভিনন্দন। আর যারা পারলেন না, তাদের পরেরবারের জন্য শুভকামনা।

সূত্র: এই সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *