অভিনেত্রী আঁখি আইসোলেশনে

অভিনেত্রী আঁখি আইসোলেশনে

বিনোদন

ফেব্রুয়ারি ২, ২০২৩ ১১:২১ পূর্বাহ্ণ

শুটিং করতে গিয়ে দগ্ধ নাট্যাভিনেত্রী শারমিন আঁখি বর্তমানে আইসোলেশনে আছেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদমাধ্যমকে এ তথ্য জানান শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন। তিনি বলেন, আঁখি মোটামুটি ভালো আছেন। আমি আজ দেখতে গিয়েছিলাম। তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আবার রোববার তার ড্রেসিং খোলা হবে।

এর আগে চিকিৎসকরা জানান, শারমিন আঁখির শ্বাসনালিসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছিল। তার সব ধরনের চিকিৎসা চলছে।

শুক্রবার দুপুরে মিরপুরে শুটিং করতে গিয়ে বাথরুমে বিস্ফোরণে অগ্নিদগ্ধ হন শারমিন আঁখি। প্রথমে তাকে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নেয়া হয়। পরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের এইচডিইউতে ভর্তি করা হয়।

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার শাহাবুদ্দিনের মেয়ে শারমিন। রাজধানীর পল্লবীর ইস্টার্ন হাউজিংয়ের একটি বাসায় স্বামী রাহাতের সঙ্গে থাকতেন তিনি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে পথচলা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’-এর সঙ্গে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরবর্তী সময়ে শিহাব শাহীনের ‘অনামিকা’ ও ইয়ামিন ইলানের ‘আজ বাবার বিয়ে’ টিভি নাটকে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।। ‘ইতি তোমারই ঢাকা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *