অগ্রিম বুকিংয়েই ১৮ কোটির ব্যবসা ‘ব্রহ্মাস্ত্র’র

বিনোদন

সেপ্টেম্বর ৯, ২০২২ ৭:৫৬ পূর্বাহ্ণ

সোশ্যাল মিডিয়ায় বয়কটের মুখে পড়েছে রণবীর-আলিয়ার ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এরই মধ্যে রণবীরের গোমাংস নিয়ে পুরনো এক মন্তব্যের জেরে বিতর্ক উঠেছে এ ছবি নিয়ে। প্রযোজককের চিন্তা- এ বিতর্ক হয়তো প্রভাব ফেলতে পারে বক্স অফিসে। তবে ট্রেন্ড বলছে, ‘ব্রহ্মাস্ত্র’ এরই মধ্যেই বক্স অফিসে আলোড়ন তুলেছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বুধবার পর্যন্ত অগ্রিম বুকিং থেকে ব্রহ্মাস্ত্র ছবির ঝুলিতে এসেছে ১৮ কোটি টাকা। মূলত এ হিসাব জনপ্রিয় মাল্টিপ্লেক্স পিভিআর, আইনক্স ও সিনেপ্লেক্সের নিরিখে। অনুমান ২৭ থেকে ৩০ কোটি টাকা পর্যন্ত রোজগার হতে পারে শুধু অগ্রিম বুকিংয়ে।

বলিউডের সময়টা একেবারে ভালো যাচ্ছে না। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘লাল সিং চড্ডা’। ‘রক্ষা বন্ধন’, ‘শামশেরা’, ‘এক ভিলেন রিটার্নস’-এর মতো সিনেমাও দর্শকদের বিশেষ পছন্দ হয়নি। অন্যদিকে নজর কাড়ছেন দক্ষিণী সুপারস্টাররা। ‘আরআরআর’, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’র মতো সিনেমা তুমুল ব্যবসা করেছে। এমন পরিস্থিতিতেই বি-টাউনের অনুরাগীদের ভরসা রণবীর কাপুর ও আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’। ছবির অগ্রিম বুকিংয়ের হিসেব দেখে আশায় বুক বাঁধছেন প্রযোজক-পরিচালকরা।

শনিবার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার নতুন ঝলক প্রকাশ্যে আসে। এদিন থেকেই শুরু হয়ে যায় অগ্রিম বুকিং। প্রখ্যাত চলচ্চিত্র সমালোচক তরন আদর্শ জানান, প্রথম দিনেই ভারতের মাল্টিপ্লেক্সে ১১ হাজার ৫৫৮টি টিকিট বুক করা হয়েছে। একটি বিনোদন ভিত্তিক ওয়েব সাইটের আবার দাবি, রবিবার মিলিয়ে সারা দেশে ‘ব্রহ্মাস্ত্র’র প্রায় পঞ্চাশ হাজার টিকিট বুক করা হয়েছে। এতেই আশার আলো দেখছেন বলিউডের প্রযোজক-পরিচালকরা। তাদের আশা ‘ব্রহ্মাস্ত্র’র ম্যাজিকই বলিউডের হাল ফেরাবে।

বলিউডের বহু প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। ২০১৪ সালে ছবির ঘোষণা করা হয়েছিল। ঠিক হয় অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পরে ২০১৭ সালে প্রযোজক করণ জোহর জানান, ট্রিলজি হিসেবে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করা হবে। সেই মতো ২০১৮ সালে ছবির শুটিং শুরু করেন অয়ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *