‘২০২৩ সালেও শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে দেশ’

‘২০২৩ সালেও শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে দেশ’

জাতীয় স্লাইড

জানুয়ারি ২, ২০২৩ ৮:১৮ পূর্বাহ্ণ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, রাজনৈতিক, বৈশ্বিক সব চ্যালেঞ্জ মোকাবিলা করে ২০২৩ সালেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে।

রোববার সন্ধ্যায় রাজধানীর দারুস সালামে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, পলিটিক্স অব কনফ্রনটেশন এবং পলিটিক্স অব ডিনায়াল, যেটি বিএনপি এবং তার মিত্ররা চর্চা করে, সেই সাংঘর্ষিক ও নেতিবাচক রাজনীতির চ্যালেঞ্জসহ নানা বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় আওয়ামী লীগ প্রস্তুত।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সমস্ত চ্যালেঞ্জ মোকাবিলা করে সংকটময় বিশ্ব পরিস্থিতির মধ্যে, করোনা মহামারিতে থমকে যাওয়া বিশ্ব পরিস্থিতির মধ্যে গত দুই বছর যেভাবে দেশকে এগিয়ে নিয়ে গেছেন। এ বছরও ইনশাআল্লাহ তার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে।

ড. হাছান মাহমুদ বলেন, ২০২২ সালে একদিকে করোনা মহামারি আরেকদিকে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে সৃষ্ট বিশ্বমন্দা ও সংকটের মধ্যেই আমাদের দেশে পদ্মাসেতু এবং মেট্রোরেলের উদ্বোধন হয়েছে। সারাদেশের মানুষ আনন্দে উদ্বেলিত হয়েছে। পদ্মাসেতুর জন্য মার্কিন যুক্তরাষ্ট্র, ভারত, পাকিস্তানও অভিনন্দন জানিয়েছে। কিন্তু দুঃখজনক হলেও সত্য বিএনপি অভিনন্দন জানাতে ব্যর্থ হয়েছে। এটি তাদের রাজনৈতিক দৈন্য।

ইনস্টিটিউটের মহাপরিচালক শাহিন ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার সচিব মোঃ হুমায়ুন কবীর খোন্দকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *