হোয়াইট হাউজে মাস্ক পরা খরগোশ!

হোয়াইট হাউজে মাস্ক পরা খরগোশ!

আন্তর্জাতিক

হোয়াইট হাউজে চলছিল গুরুত্বপূর্ণ সংবাদ সম্মেলন। এর মধ্যে হঠাৎ করেই ঢুকে পড়লো একটি পাপেট। খরগোশ আকৃতির এ পাপেটের মুখে স্বাস্থ্যবিধি মেনে ছিল মাস্কও। ইস্টার সানডে উপলক্ষে সচেতনতার বার্তা নিয়েই তার এ আগমন। যা দেখে বিস্মিতি উপস্থিত সাংবাদিকরাও।

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে হোয়াইট হাউজে প্রেস সেক্রেটারি জেন সাকির সংবাদ সম্মেলন চলাকালে হুট করেই হেলেদুলে একটি পাপেট বা মানব পুতুল প্রবেশ করে। খরগোশের মতো দেখতে, বেগুনি রঙের জামা পরা পাপেটের মুখে আবার ছিল মাস্ক।

প্রেস সেক্রেটারি জেন সাকি বলেন, আমাদের মাঝে দেখতে পাচ্ছি একজন অতিথি এসেছেন। তিনি ইস্টার সানডের জন্যই এখানে উপস্থিত হয়েছেন। এ বছর আমরা খুব বড় কোনো আয়োজন করতে পারিনি, করোনা মহামারীর কারণে। আশা করছি আগামী বছর বড় পরিসরে আয়োজন হবে।

১৮৭৮ সাল থেকে হোয়াইট হাউজে ইস্টার সানডের আয়োজন হয়ে আসছে। যা ‘ইস্টার এগ রোল’ নামে পরিচিত। এতে নানা খেলাধুলা ও খাওয়া দাওয়ার আয়োজন হয়। তবে এবার সেভাবে উৎসব জমেনি। মূলত করোনার কারণে থামকে যায় আয়োজন। তাই পাপেট নিয়ে সামান্য এ আয়োজন, বলছে বাইডেন প্রশাসন।

প্রেসিডেন্ট জো বাইডেন ও ফার্স্ট লেডি জিল দিবসটি উপলক্ষে মার্কিন নাগরিকদের শুভেচ্ছা জানিয়েছেন। সচেতন করেছেন স্বাস্থ্যবিধি মানতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *