হাসপাতালের জন্য অক্সিজেনের ব্যবস্থা করলেন সুস্মিতা

হাসপাতালের জন্য অক্সিজেনের ব্যবস্থা করলেন সুস্মিতা

বিনোদন

এপ্রিল ২৫, ২০২১ ২:০২ অপরাহ্ণ

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারতের স্বাস্থ্য ব্যবস্থা। দেশটির বিভিন্ন হাসপাতালে অক্সিজেন সংকট ক্রমেই প্রকট আকার ধারণ করছে। অক্সিজেনের অভাবে রাজধানী দিল্লিতেই অনেক রোগী মারা গেছে। রোগীদের বাঁচাতে  দেশটির হাসপাতালগুলো সরকারের কাছে অক্সিজেন চেয়ে আবেদন করেছে।

এমন পরিস্থিতিতে দিল্লির একটি হাসপাতালের জন্য বেশকিছু অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছেন বলিউড তারকা সুস্মিতা সেন।

টুইটারে সুস্মিতা একটি ভিডিও শেয়ার করেছেন, এতে দিল্লির একটি হাসপাতালের সিইও-কে অক্সিজেনের অভাবে কান্না করতে দেখা যাচ্ছে।

এরপর হাসপাতালটির পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়ে অভিনেত্রী লেখেন, বিষয়টি মর্মস্পর্শী। সবখানে অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। দিল্লির হাসপাতালটির জন্য আমি বেশকিছু অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছি। কিন্তু মুম্বাই থেকে সেখানে পাঠানোর পরিবহন পাচ্ছি না। এই বিষয়ে কেউ সহায়তা করতে পারলে জানাবেন।

পরে তিনি জানান, আপাতত দিল্লির ওই হাসপাতাল কিছু সিলিন্ডার ব্যবস্থা করতে পেরেছে। তাই তিনি সিলিন্ডার মুম্বাই থেকে দিল্লি পাঠানোর জন্য আরও কিছু সময় পেলেন।

সুস্মিতার টুইট: 

This is deeply heart breaking…oxygen crisis is everywhere. I have managed to organise a few oxygen cylinders for this hospital but have no way to transport it to Delhi from Mumbai…please help me find a way? https://t.co/p8RWuVQMrO

— sushmita sen (@thesushmitasen) April 22, 2021

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *