স্বপ্নে যা দেখলে সম্পদ বাড়ে, জানালেন বিশেষজ্ঞরা

স্বপ্নে যা দেখলে সম্পদ বাড়ে, জানালেন বিশেষজ্ঞরা

লাইফস্টাইল স্পেশাল

সেপ্টেম্বর ২৬, ২০২১ ৮:৩৯ পূর্বাহ্ণ

ঘুমানোর পদ্ধতি বা অভ্যাস কোনোটাই সবার এক রকম না। কেউ শুয়ে পড়ার সাথে সাথেই গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন, কারও আবার ঘুম এতটাই পাতলা সামান্য শব্দেই ভেঙে যায়।

কিন্তু যখন যেমন ঘুমই হোক না কেন তাতে স্বপ্ন বাধ্যতামূলক। কোনও স্বপ্ন মনে থেকে যায়, কোনটা বিস্মৃতির অতলে তলিয়ে যায়। কিন্তু প্রত্যেক স্বপ্নের কিছু না কিছু অর্থ রয়েছে, এমনই দাবি করে থাকেন বিশেষজ্ঞরা।

তাদের মতে কিছু স্বপ্ন যেমন খারাপ সময়ের ইঙ্গিত, কিছু স্বপ্ন এমনও হয় যাতে সুসময়ের বার্তা পাওয়া যায়। জেনে নিন কেন দেখেন এমন স্বপ্ন? বিশেষজ্ঞরা কী বলছেন?

সোনা কিংবা হীরার গয়না পাওয়ার সম্ভাবনাও থাকে: বিশেষজ্ঞদের মতে,  ফলের রাজা আম স্বপ্নে দেখা খুবই শুভ। বলা হয়, এতে অর্থলাভ হয়। আবার সোনা কিংবা হীরার গয়না পাওয়ার সম্ভাবনাও থাকে। ধরুন এমন স্বপ্ন দেখেছেন যাতে আপনি ক্রমাগত গাছের উপরের দিকে উঠছেন। তার মানে আপনার জীবনে সাফল্য আসতে চলেছে। তা সাংসারিক ক্ষেত্রেও হতে পারে, আবার পেশাগত ক্ষেত্রেও হতে পারে।

স্বপ্নে টিয়া পাখি দেখে থাকলে আপনি ধনী হতে চলেছেন: বিশেষজ্ঞদের মতে, স্বপ্নে মৌমাছি কিংবা মৌচাক দেখা ভালো। তার মানে আপনার জীবন মধুর হতে চলেছে। তা আর্থিক দিক থেকেও হতে পারে, আবার ভালাবাসার মানুষের আগমনও হতে পারে। স্বপ্নে টিয়া পাখি দেখে থাকলে আপনি ধনী হতে চলেছেন। শুক জাতীয় পাখি খুবই শুভ বলে মনে করা হয়।

দুধ পান করার স্বপ্ন দেখলে আপনার সংসারের সম্পত্তি বৃদ্ধি হবে: স্বপ্নে পাহাড়ের শিখরে উঠছেন মানে আপনি সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে সাফল্যের শিখরে পৌঁছাতে চলেছেন। দুধ পান করার স্বপ্ন দেখলে আপনার সংসারের সম্পত্তি বৃদ্ধি হবে।

ফল ভর্তি গাছ দেখলেও আপনার সংসারের শ্রী বৃদ্ধি পেতে চলেছে: ফল ভর্তি গাছ দেখলেও আপনার সংসারের শ্রী বৃদ্ধি পেতে চলেছে। স্বপ্নে মরা পাখি দেখাও নাকি শুভ। তাতে অর্থ ও সাফল্য দুটোই পাওয়া যায় বলেই মনে করা হয়।

সূত্র: জিনিউজ

Leave a Reply

Your email address will not be published.