‘সৃজিত না থাকলে বাড়িটা ফাঁকা ফাঁকা লাগে’

‘সৃজিত না থাকলে বাড়িটা ফাঁকা ফাঁকা লাগে’

বিনোদন

নভেম্বর ২৩, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি আর বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সংসারজীবন ভালো যাচ্ছে না- এমন গুঞ্জন এখন শোবিজ পাড়ায়। যদিও ইতোমধ্যেই বিষয়টি নিয়ে কথা বলেছেন মিথিলা।

এই অভিনেত্রী জানিয়েছেন, তারা ভালো ও সুখেই আছেন। তবুও যেন গুঞ্জন থামছে না। এবার বিষয়টি নিয়ে স্পষ্ট কথা বললেন মিথিলা।

ভারতের গণমাধ্যমকে মিথিলা বলেন, এই শেষ কয়েক দিন অফিসের কাজে চূড়ান্ত ধকল গিয়েছে। আচমকাই দেখলাম অনেকে মেসেজ করছে। আরে ওটা আমার এমনি একটা ফটোশুটের ছবি, তাতে মনে হল এই লেখাটা ভালো যাবে। আর তাছাড়া সৃজিত যে বব ডিলানের গানটি দিয়েছিল, ওটা আমার আর সৃজিত দু’জনেরই প্রিয় গান।

মিথিলা আরো বলেন, এই বছরটা আমার আর ওর (সৃজিত) বাইরেই কেটে গেল। যখন আমি কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে। সুতরাং এসব কথায় কান দেওয়ার আমার কোনো সময়ই নেই।

এই মুহূর্তে অফিসের কাজে ব্যস্ত আছেন মিথিলা। সঙ্গে আছে অভিনয়ের ব্যস্ততাও। কলকাতায়ও মুক্তির অপেক্ষায় তার আছে তার ‘মায়া’ সিনেমাটি।

প্রসঙ্গত, ২০১৯ সালে ভারতের বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ঘর বাঁধেন মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে ভারত ও বাংলাদেশ, দুই দেশেই থাকেন এই অভিনেত্রী। মেয়ে আইরাকে নিয়ে প্রায়শই আবেগঘন পোস্ট করতে দেখা যায় সৃজিতকে। কয়েকমাস আগে মেয়েকে সঙ্গে নিয়ে একসঙ্গে ঘুরতেও গিয়েছিলেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *