সিলেটে বন্যাদুর্গত মানুষের মাঝে বারাকাহ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

সিলেটে বন্যাদুর্গত মানুষের মাঝে বারাকাহ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

দেশজুড়ে

জুন ২৫, ২০২২ ১১:০৩ অপরাহ্ণ

মিজানুর রহমান

দি বারাকাহ ফাউন্ডেশন ও আলহাজ্ব আব্দুল ওয়াদুদ সরকার ট্রাস্টের যৌথ উদ্যোগে সিলেটের বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

২৫ জুন, শনিবার ১০০০টি ত্রাণ প্যাকেট সিলেট ক্যান্টনমেন্টের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্নেল মোঃ মহসিন এবং মেজর মেজবাহ উদ্দিন এর কাছে হস্তান্তর করা হয়েছে। ২০০০ টাকা মূল্যের প্রতিটি প্যাকেটে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য সহ ১৪ ধরনের ত্রাণ সামগ্রী রয়েছে বলে জানা যায়। সেনাবাহিনীর কাছে মোট ২০ লাখ টাকার এ ত্রাণ সমাগ্রী হস্তান্তর করা হয়েছে। সেনাবাহিনীর দায়িত্বপ্রাপ্ত ব্যাটেলিয়ন দুর্গত এলাকায় এক হাজার পরিবারের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করবেন।

ত্রাণসামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে বারাকাহ ফাউন্ডেশন এর পক্ষ থেকে বন্যা দুর্গতদের জন্য ত্রাণসামগ্রী হস্তান্তর করেন ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান ও অধ্যক্ষ ডাঃ মোঃ রুহুল আমিন, ফাউন্ডেশনের ডিরেক্টর এবং আলহাজ্ব আব্দুল ওয়াদুদ সরকার ট্রাস্টের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, ফাউন্ডেশন এর ডেপুটি চিফ এক্সিকিউটিভ মোঃ আলতাফ হোসেন।

কর্নেল মোঃ মহসিন জানান, এই ত্রাণগুলো সিলেটের দুর্গম এলাকায় বিতরণ করা হবে এবং তিনি এই কার্যক্রমের জন্য ফাউন্ডেশন ও আলহাজ্ব আব্দুল ওয়াদুদ সরকার ট্রাস্টেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দি বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ ডাঃ মোঃ রুহুল আমিন বলেন, বানভাসি মানুষের মধ্যে এই ত্রাণ কার্যক্রম সেনাবাহিনীর সহযোগিতায় একটি মাইলফলক হিসেবে কাজ করবে বলে তিনি আশা প্রকাশ করেন এবং বাংলাদেশ সেনাবাহিনীকে এই কার্যক্রমে অংশগ্রহণের জন্য ফাউন্ডেশন এর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আগামী দিনে আরও বড় পরিকল্পনা নিয়ে ফাউন্ডেশন ত্রাণ কার্যক্রম পরিচালনা করার কথা বলেন এবং সামর্থ্য অনুযায়ী সার্বিক ভূমিকা পালন করার প্রতিশ্রুতি দেন।

Leave a Reply

Your email address will not be published.