সাকিবের পর আইপিএল খেলতে গেলেন মুস্তাফিজও

সাকিবের পর আইপিএল খেলতে গেলেন মুস্তাফিজও

খেলা স্লাইড

সেপ্টেম্বর ১৪, ২০২১ ৯:২৯ পূর্বাহ্ণ

এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় পর্বে অংশ নিতে আরব আমিরাত গেলেন মুস্তাফিজুর রহমান। সেখানে রাজস্থান রয়্যালসের হয়ে মাঠ মাতাবেন কাটার মাস্টার। এবারও তার সফরসঙ্গী হয়েছেন সহধর্মিণী সামিয়া পারভিন।

এর আগে রোববার (১২ সেপ্টেম্বর) মধ্যরাতে আরব আমিরাতের উদ্দেশে রওয়ানা হন বিশ্বসেরা অলরাউন্ডার। তবে শেষ মুহূর্তে ভিসা জটিলতায় রাত ১টা ৪০ মিনিটে ছেড়ে যাওয়া ফ্লাইটটিতে করে যেতে পারেননি মুস্তাফিজ।

আইপিএলের প্রথম পর্বে দুর্দান্ত পারফর্ম করেছিলেন মুস্তাফিজ। প্রতিটি ম্যাচেই অধিনায়ক সাঞ্জু স্যামসনের ভরসার প্রতীক হয়েছিলেন কাটার মাস্টার। তার মায়াবী বোলিংয়ে ধরাশায়ী হন বাঘা বাঘা ক্রিকেটাররা। করোনার কারণে, আইপিএল স্থগিত হয়ে গেলে, সেবার ভারত থেকে ফিরে আসতে হয় মুস্তাফিজকে। পরে আইপিএলের দ্বিতীয় পর্বের সূচি হওয়ার পর থেকেই আলোচনা ছিলো আবার কবে যাচ্ছেন ফিজ।

শেষ পর্যন্ত দেশের মাটিতে নিউজিল্যান্ড সিরিজ শেষ করেই, আইপিএলের জন্য উড়াল দিলেন তিনি।

প্রথম পর্বে রাজস্থান রয়্যালসের হয়ে পুরো ৭টি ম্যাচ খেলে মিতব্যয়ী বোলিংয়ে ৮ উইকেট শিকার করেছিলেন তিনি। এছাড়া বৈচিত্রের জাদুতে নজর কেড়েছিলেন সবার।

এদিকে আইপিএল খেলতে দেশ ছাড়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সাকিব আল হাসান। এসময় তার সঙ্গে ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

করোনার প্রকোপে প্রথম দফায় স্থগিত হয়ে যাওয়ার পর আবারও শুরু হচ্ছে আইপিএল। বাকি ৩১ ম্যাচ হবে সংযুক্ত আরব আমিরাতে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে আইপিএলের বাকি অংশ।

প্রথম দিন লড়বে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ানস। আর সাকিবের দল কেকেআর-এর প্রথম ম্যাচ ২০ তারিখ, প্রতিপক্ষ রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *