সাংবাদিকদের হৃদয়ে স্থান পাওয়া আমার মূল লক্ষ্য: বিএফইউজে মহাসচিব

সাংবাদিকদের হৃদয়ে স্থান পাওয়া আমার মূল লক্ষ্য: বিএফইউজে মহাসচিব

দেশজুড়ে

জুন ৯, ২০২১

নকলা (শেরপুর) প্রতিনিধি:

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)-এর ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ বলেন, সাংবাদিক নেতা হিসেবে নিজের কর্মের মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তের সাংবাদিক ভাইদের হৃদয়ে স্থান করে নেওয়াটাই আমার মূল লক্ষ্য।

বর্তমান সাংবাদিকতা জগতের পথিকৃৎ শেরপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ গত ৮ জুন মঙ্গলবার বিকেলে নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় বিনিময় শেষে সংক্ষিপ্ত আলোচনায় তিনি এসব কথা বলেন।

বিএফইউজে’র মহাসচিব বলেন, আমি সাংবাদিকদের সুচিন্তিত সমর্থন পেয়েই সাংবাদিকদের বৃহৎ একটি সংগঠনের নেতৃত্ব দেওয়ার সুযোগ পেয়েছি। অতএব আমি সব সময় আমার শুভাকাঙ্খী ও সাংবাদিকদের ডাকে সাড়া দিয়ে পাশে দাঁড়াতে সদা প্রস্তুত আছি। সাংবাদিকদের সুবিধা-অসুবিধায় তথা সাংবাদিক ভাইদের কল্যাণে নিজের অবস্থান থেকে প্রয়োজনীয় সহযোগিতার মাধ্যমে তাদের হৃদয়ে স্থান করে নিতে চান তিনি। বিশেষ করে শেরপুরের সাংবাদিক ইউনিয়নের মাধ্যমে জেলার সকল সাংবাদিক ভাইদের কল্যাণে তাঁর সুনজর ছিলো, আছে এবং থাকবে বলে তিনি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিএফইউজে-এর ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদের শেরপুরে আগমন ও অবস্থানের সংবাদ পেয়ে নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে বিএফইউজে’র মহাসচিবের গ্রামের বাড়ি পাকুড়িয়াতে ছুটে যান এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানান। ফুলেল শুভেচ্ছা বিনিময়ের পরে বিভিন্ন বিষয় নিয়ে নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)-এর ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদের মতবিনিময় ও সংক্ষিপ্ত আলোচনা চলে। এসময় তিনি বলেন, চলমান করোনা কালীন সময়ে দলীয় নেতাকর্মীসহ সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে করোনা সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হচ্ছে। করোনা ভাইরাস (কোভিট-১৯) মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছেন; যা বিশ্ব ব্যাপী প্রশংসিত হচ্ছে।

এসময় নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারন সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও নূর হোসাইন, কার্য্যনির্বাহী সদস্য সিমানুর রহমান সুখন, ডিবিসি টিভির জেলা প্রতিনিধি জুবায়ের দ্বীপ, দৈনিক জাগরন প্রতিনিধি নাজমুল ইসলামসহ স্থানীয় অনেকে উপস্থিত ছিলেন।

জানা গেছে, ২৮মে শুক্রবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা শেরপুর জেলা হাসপাতালের জন্য অক্সিজেন কনসেন্ট্রেটর এবং হাসপাতাল ও সাংবাদিকদের জন্য উপহার হিসেবে দেওয়া করোনা সুরক্ষা সামগ্রী নিয়ে ৭ জুন শেষ বিকেলে শেরপুরে আসেন। গত ৮ জুন মঙ্গলবার সকাল ১১ টায় শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের করোনা সুরক্ষা সামগ্রী জেলা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের হাতে এবং সন্ধ্যায় শেরপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি, জাতীয় সংসদের মাননীয় হুইপ আতিউর রহমান আতিক এমপির নিকট জেলা হাসপাতালের জন্য প্রেরিত অক্সিজেন কনসেন্ট্রেটর ও করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *