সক্রিয় হলেন জয়া আহসান

সক্রিয় হলেন জয়া আহসান

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ২০, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ

করোনাকাল শুরু হওয়ার অনেক আগে শুটিং শেষ হয়েছিল মাহমুদ দিদার পরিচালিত আলোচিত সিনেমা ‘বিউটি সার্কাস’-এর।

এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন জয়া আহসান। কিন্তু শুটিং শেষের পর থেকেই নির্মাতার সঙ্গে কিছুটা দূরত্ব তৈরি হয় জয়া আহসানের। যদিও নির্মাতা ও জয়া কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

তাদের এই দূরত্বের কারণে সিনেমাটির ডাবিংয়ের কাজও বিলম্বিত হয়। তবে পরে জয়া কাজটি করেন অনেক দেরিতে। এর পরই কারিগরি কাজগুলো এগিয়ে যায়। যে কারণে সিনেমাটি শুটিংয়ের এতদিন পর মুক্তির প্রক্রিয়ায় এসেছে। আর ১৭ সেপ্টেম্বর সিনেমাটির গেট টুগেদার পার্টিতে জয়া উপস্থিত হয়ে সিনেমার প্রচারনা শুরু করলেন। এতে করে দীর্ঘ সময়ের জল্পনা-কল্পনারও অবসান ঘটল। আর জয়া ভক্তরাও আশান্বিত হয়েছেন। যদিও সিনেমাটি মুক্তির আগেই ভারতের কলকাতায় যাচ্ছেন এ অভিনেত্রী।

তবে সিনেমাটির গেট টুগেদার পার্টিতে উপস্থিত হয়ে তিনি বলেন, ‘ছোটবেলায় শুধু একবার রাজধানীর কলাবাগানে সার্কাস দেখার সুযোগ হয়েছিল। ওটাই ছিল সার্কাস নিয়ে আমার একমাত্র অভিজ্ঞতা। তবে এই সিনেমাটির জন্য আমি সার্কাস নিয়ে অনেক জেনেছি-পড়েছি এবং সার্কাসের ভিডিও দেখেছি। তা ছাড়া নির্মাতা দিদার অনেক পরিশ্রম করেছে। সে সবসময়ই পরিশ্রম করেই কাজ করে। শুধু সিনেমাই নয়, দিদারের পরিচালনায় আমি নাটকেও অভিনয় করেছি। আশা করছি ভালো কিছু দেখতে পাবেন দর্শক। আমি নিজেও সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখার অপেক্ষায় আছি। আশা করছি বাংলা সিনেমার দর্শক আবারও বিনোদিত হবেন দেশীয় সংস্কৃতি নিয়ে নির্মিত সিনেমাটি দেখে।’

এতে আরও অভিনয় করেছেন তৌকীর আহমেদ. ফেরদৌস, গাজী রাকায়েত, শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.