‘শ্রীলেখা মাসির রেট কতো?’, অশ্লীল পোস্টে ঝড় নেটপাড়ায়

‘শ্রীলেখার মাসির রেট কতো?’, অশ্লীল পোস্টে ঝড় নেটপাড়ায়

বিনোদন

মে ২, ২০২১ ১০:৩৩ পূর্বাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের সপ্তম দফা ভোটগ্রহণ শেষ। ভোটের কয়েকদিন আগে নেটদুনিয়ায় ফাঁস করা হয় তারকাপ্রার্থীদের ফোন নম্বর। এ নিয়ে বেশ তোলপাড় শুরু হয়েছিল রাজ্যে। পুরোদস্তুর রাজনীতিবিদদের পাশাপাশি শোবিজ তারকাদের নম্বর ফাঁস করায় ক্ষোভ প্রকাশ করেছিলেন অনেকে।

সে তালিকায় রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, সায়ন্তিকা, সায়নী ঘোষ, কৌশানী, শ্রাবন্তী, যশ, বাবুল সুপ্রিয়, রুদ্রনীল ঘোষ, পার্নো মিত্রসহ অনেকের নাম ছিল। এবার নম্বর ফাঁসের তালিকায় যোগ হয়েছে শ্রীলেখার মিত্রের নাম। শুধু তাই নয়, আপত্তিকর ভাষায় আক্রমণ করা হয়েছে শ্রীলেখাকে।

সুজন সেন নামের এক ফেসবুক ব্যবহারকারী শ্রীলেখার নম্বর শেয়ার করে লিখেছেন, ‘ভাত চাই? শ্রীলেখা মাসিকে কল করুন। জানতে চান এখন উনার রেট কী চলছে। একজনের সঙ্গে কত, দুজনের সঙ্গে কত আর দুইয়ের অধিকজনের সঙ্গে কত।’

ওই পোস্টে সুজন সেনকে ‘বোনের ছেলে’ সম্বোধন করে শ্রীলেখা লেখেন, ‘শুধু ভাত কেন? কোভিড সংক্রান্ত যে কোনো প্রয়োজনে সাধ্যমতো সাহায্য করতে রাজি। তুমি তৃণমূল না বিজেপি? মানে বোঝার চেষ্টা করছি কার দ্বারা অনুপ্রাণিত হয়ে এই ভাষায় আমার সম্পর্কে লিখলে?’ এ পোস্টের স্ক্রিনশট নিজের ফেসবুকে শেয়ার করে শ্রীলেখা জানান, কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগে রিপোর্ট করেছেন তিনি।

তারকাপ্রার্থীদের নম্বর ফাঁস করে দেওয়াকে ‘বুদ্ধিদীপ্ত বদমায়েশি’ বলে উল্লেখ করেন শ্রীলেখা মিত্র। আনন্দবাজার ডিজিটালকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যিনি কাজটি করেছেন তিনি বুঝতে পেরেছেন তারকাদের দলবদল বা রাজনীতিতে যোগদান সাধারণ মানুষের কাছে প্রচণ্ড হাস্যকর। কেউ এই যুক্তি বিশ্বাস করেনি। তাই এই ধরনের পোস্ট নেটমাধ্যমে শেয়ার হতেই ভাইরাল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *