শ্রীনগরে ‘Apex’এর জুতা শো-রুম শুভ উদ্বোধন

শ্রীনগরে ‘Apex’এর জুতা শো-রুম শুভ উদ্বোধন

দেশজুড়ে

স্টাফ রির্পোটার / মোঃ সালমান (শুভ) :

জমকালো আয়োজন নিয়ে হাজির হয়েছে মুন্সীগঞ্জ এর শ্রীনগর এম রহমান মার্কেটে এপেক্স এর জুতা শো-রুম ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল ২০২১) বিকাল ৪ ঘটিকায় শ্রীনগরের এম রহমান মার্কেটে এপেক্স ডিলার শ্রী বিপ্লব ঘোষ এই প্রথম ‘এপেক্স ব্র্যান্ড’ এর ছেলে মেয়ে ও সব বয়সী মানুষের ফ্যাশনে নতুন মাত্রা ও ভিন্ন ধাঁচের জুতা নিয়ে জমকালো আয়োজনে শুভ উদ্বোধন করা হয় ।

উক্ত শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ মশিউর রহমান মামুন, শ্রীনগর উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জনাব মোঃ সামসুল আলম, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জনাব মোঃ জাকির হোসেন প্যারট, শ্রীনগর উপজেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি জনাব মোঃ রফিকুল ইসলাম ডালু, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাজিব ঘোষ, ষোলঘর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সহ আরো অনেকে ।

এ সময় শ্রীনগর এর এপেক্স জুতার ডিলার ও শ্রীনগর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি শ্রী বিপ্লব ঘোষ বলেন; শ্রীনগরের মানুষ অনেক রুচিশীল আমি মূলত তাদের কথা চিন্তা করেই শ্রীনগরে বাংলাদেশের একটি কোয়ালিটি ব্রান্ড এপেক্স নিয়ে এসেছি এখন থেকে কষ্ট করে আর শ্রীনগরের মানুষদের ঢাকায় এপেক্স এর শো-রুমে যেতে হবেনা । তিনি শীর্ষখবর পত্রিকার মাধ্যমে সকলের কাছে দোয়া চেয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *