শেরপুরের ঝিনাইগাতীতে কৃষি পুনর্বাসন সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন

শেরপুরের ঝিনাইগাতীতে কৃষি পুনর্বাসন সহায়তা বিতরণ কার্যক্রম উদ্বোধন

দেশজুড়ে

অক্টোবর ২৮, ২০২১ ৪:৪৮ অপরাহ্ণ

হারুন অর রশিদ দুদু, শেরপুর

শেরপুর জেলার ঝিনাইগাতীতে রবি ২০২১-২২ মৌসুমে গম, ভুট্টা, সরিষা, শীতকালীন পেঁয়াজ, মুগ ও মসুর ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণের নিমিত্তে কৃষি পুনর্বাসন সহায়তা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ২৮ অক্টোবর, বৃহস্পতিবার সকাল ১১টায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ঝিনাইগাতীর আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় কৃষি অফিসের হল রুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে প্রণোদনার বীজ ও সার বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার (কৃষিবিদ) হুমায়ুন কবির। অতিরিক্ত কৃষি অফিসার ফরহাদ হোসেনের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আমিরুজ্জামান লেবু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলমসহ অন্যান্যরা।

উদ্বোধনী সভায় উপ-সহকারী কর্মকর্তাগণ ও এলাকার কৃষকগণ উপস্থিত ছিলেন। কৃষি অফিস সূত্রে জানা যায়, চলতি মৌসুমে কৃষি পুনর্বাসন সহায়তা কার্যক্রমের আওতায় ঝিনাইগাতীতে ৩ হাজার কৃষক কৃষি প্রণোদনার বীজ ও সার পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *