শিল্পার স্বামী রাজ কুন্দ্রার যত কু-কীর্তি

শিল্পার স্বামী রাজ কুন্দ্রার যত কু-কীর্তি

বিনোদন

জুলাই ২১, ২০২১ ৫:৫৫ পূর্বাহ্ণ

পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাতে মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে বলে নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যম।

তবে রাজ কুন্দ্রাকে নিয়ে বিতর্ক এবারই নতুন নয়। এর আগেও তাকে নিয়ে আলোচনায় হয়েছে বলিউড পাড়ায়। এক ঝলকে দেখে নেয়া যাক তার যত কু-কীর্তি-

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ: শিল্পা শেঠিকে বিয়ের আগে কবিতা নামের একজনকে বিয়ে করেছিলেন রাজ কুন্দ্রা। এক সাক্ষাৎকারে তার প্রথম স্ত্রী দাবি করেন, শিল্পার জন্যই তার সংসার ভেঙেছে। তবে রাজ কুন্দ্রার মতে, তার সঙ্গে প্রতারণার জন্যই প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে।

আইপিএল বিতর্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রাজস্থান রয়ালসের মালিকানায় ছিলেন রাজ কুন্দ্রা। কিন্তু তার বিরুদ্ধে ম্যাচ পাতানোর অভিযোগ ওঠে। ২০১৩ সালের সেই ঘটনায় প্রেক্ষিতে দুই বছরের জন্য নিষিদ্ধ হয় তার দল।

প্রতারণা মামলা: ২০১৭ সালে শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তোলেন রবি মোহনলাল ভালোতিয়া নামের এক টেক্সটাইল ব্যবসায়ী। অভিযোগে বলা হয়, ২০১৫ সালের মে মাসে প্রতিষ্ঠানটির সাবেক চিফ এক্সিকিউটিভ গৌরব গর্গ বেস্ট ডিল টিভির সঙ্গে ভালোতিয়াকে চুক্তি করতে বলেন কারণ সেখানে শিল্পা ও রাজ কুন্দ্রার মতো তারকারা যুক্ত। এরপর প্রতিষ্ঠানটির পরিচালকদের সঙ্গে দেখা করে বেস্ট ডিল টিভির মাধ্যমে তিনি ব্যবসা শুরু করেন। প্রাথমিকভাবে পণ্য বিক্রির জন্য ঠিকঠাক অর্থ পাচ্ছিলেন। কিন্তু ২০১৬ সালের জুলাই থেকে সেপ্টেম্বর এসে তার প্রাপ্য অর্থ দেয়নি প্রতিষ্ঠানটি। রবি ভালোতিয়া দাবি করেছেন, এই অর্থের পরিমাণ ২৪ লাখ ১২ হাজার রুপি। এরপরই থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *