শাহরুখকে প্রথম দেখে হতাশ হয়েছিলেন জুহি চাওলা!

শাহরুখকে প্রথম দেখে হতাশ হয়েছিলেন জুহি চাওলা!

বিনোদন

এপ্রিল ১৯, ২০২১ ৯:২৮ পূর্বাহ্ণ

বি-টাউনের অন্যতম হিট জুটি শাহরুখ খান ও জুহি চাওলা। একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন বক্স অফিসে। রিল লাইফ থেকে তাদের বন্ধুত্ব চলে গেছে রিয়েল লাইফে। সিনেমার পর্দা থেকে খেলার মাঠে।

আইপিএলের কলকাতা নাইট রাইডার্স টিমের মালিক শাহরুখ-জুহি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড বাদশাকে নিয়ে কথা বলেছেন জুহি চাওলা। প্রথম দেখায় শাহরুখকে কেমন লেগেছিল তা জানিয়েছেন অকপটে।

শাহরুখকে প্রথম দেখে হতাশ হয়েছিলেন জুহি চাওলা। তাদের প্রথম দেখা হয়েছিল ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ সিনেমার সেটে। সে সময় শাহরুখ দেখতে রোগা এবং কালো ছিলেন। যা মোটেও ভালো লাগেনি জুহির। কিং খান সম্পর্কে এমনটাই জানান শাহরুখ খান।

তিনি বলেন, ওই সিনেমার প্রযোজক আমাকে বলেছিলেন, তোমার হিরো ‘ফৌজি’ করে জনপ্রিয় হয়ে গিয়েছে। ওকে অনেকটা আমির খানের মতো দেখতে। আমি ভেবেছিলাম, চকোলেট ফেস, দারুণ দেখতে হবে হিরো, আমিরের মতো। সে কারণেই সিনেমাটি করতে রাজি হয়েছিলাম।

শাহরুখকে না দেখেই ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ সিনেমায় অভিনয় করতে রাজি হয়েছিলেন জুহি। কিন্তু শুটিংয়ে পৌঁছে তাকে দেখে তিনি হতাশ হন এ অভিনেত্রী। জুহির ভাষায়, সেটে পৌঁছে দেখলাম, রোগা কালো একটা ছেলে। মোটেই হিরোর মতো দেখতে না। আমি বলেছিলাম, কোনো দিক থেকে ওকে আমিরের মতো দেখতে? এতো আমাকে ধোঁকা দিলেন আপনারা।

সেই রোগা-কালো ছেলেটির সঙ্গে বন্ধুত্ব হতে বেশি সময় লাগেনি জুহির। চুটিয়ে অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। জুহি সে সময় ভাবতেও পারেনি, সেই ছেলেটিই এক সময় হয়ে উঠবে বলিউড বাদশা বা কিং খান অথবা কিং অব রোমান্স।

Leave a Reply

Your email address will not be published.