লুকিয়ে কাকে ‘ফলো’ করছেন মিমি?

লুকিয়ে কাকে ‘ফলো’ করছেন মিমি?

বিনোদন

এপ্রিল ১১, ২০২১ ৯:৫৩ পূর্বাহ্ণ

টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। বর্তমানে ভোটের প্রচারে ব্যস্ত সময় পার করছেন মিমি। নিজের দলের হয়ে ভোট চাইছেন মমতা ব্যানার্জি মনোনীত প্রার্থীর জন্য।

ভোটের ব্যস্ততার মাঝেও নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখতে ভোলেন না মিমি। বিশেষ করে ইনস্টাগ্রামে, কারণ এখানেই প্রিয় মানুষের ছবি দেখতে পান মিমি। আর তাতেই ‘লাভ’ রিয়েক্ট দিতে ভুল করেন না এ অভিনেত্রী।

অবাক হলেও সত্যি, বিনোদন দুনিয়ার একজনকেই লুকিয়ে ‘ফলো’ করেন মিমি। নিজে তারকা হয়েও পছন্দ করে ফেলেছেন আরেক তারকাকে। নিয়মিত তার আইডি ঢুঁ মারেন তিনি। কার প্রেমে পড়েছেন মিমি? উত্তর জানা গেলো অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে।

মিমি যাকে লুকিয়ে ফলো করেন তিনি বলিউড বা টলিউডের কেউ না। তিনি হলেন হলিউড অভিনেতা মিশেল মরোন। ইতালির অভিনেতা মিশেল সম্প্রতি ‘থ্রি সিক্সটি ফাইভ ডেজ’ সিনেমায় অভিনয় করে আলোচনায় এসেছেন। সিনেমার সাহসী দৃশ্যে সাবলীল অভিনয় করে ঝড় তুলেছেন এ অভিনেতা। গত বছর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল সিনেমাটি।

এক সাক্ষাৎকারে বলিউডে অভিনয়ের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছিলেন মিশেল মরোন। অভিনয়ের পাশাপাশি গানেও পারদর্শী তিনি। ২৯ বছর বয়সী এ অভিনেতা তালাকপ্রাপ্ত। ২০১৮ সালে স্ত্রী রুবা সাদেহের সঙ্গে বিচ্ছেদ হয় তার। এর আগে ২০১৪ সালে বিয়ে হয়েছিল তাদের। মিশেল-রুবা দম্পতির দুই সন্তান আছে বলেও জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.