লয়খা কিরাতুল কোরআন ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার নবগঠিত উপদেষ্টা কমিটির পরিচিতি সভা

লয়খা কিরাতুল কোরআন ক্বওমী মাদ্রাসা ও এতিমখানার নবগঠিত উপদেষ্টা কমিটির পরিচিতি সভা

দেশজুড়ে

জুলাই ১৩, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার লয়খা কিরাতুল কোরআন ক্বওমী মাদ্রাসা ও এতিমখানায় নবগঠিত উপদেষ্টা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ জুলাই, মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার লয়খা গ্রামে গুলে রায়হান নেসা ফাউন্ডেশনের সহযোগিতায় মাদ্রাসার হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

৪ ইউনিয়নের ২০ গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে এই মাদ্রাসা পরিচালনার জন্য বাংলাদেশ ট্রেড ও ট্যারিফ কমিশনের সদস্য (বাণিজ্যনীতি) ও সরকারের যুগ্ম সচিব শাহ মো: আবু রায়হান আলবেরুনীকে প্রধান উপদেষ্টা করে ১৫১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন ঘাগড়া দক্ষিণপাড়া এফ রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল হক বিএসসি।

প্রধান উপদেষ্টা আলবেরুনী এলাকার মানুষকে এই প্রতিষ্ঠানের সার্বিক সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন, এটা আমার নিজ এলাকা। এই প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য আমার যা কিছু করার প্রয়োজন তার সবই আমি করব, ইনশাআল্লাহ। আশা করি সকলের সহযোগিতায় অত্র প্রতিষ্ঠানটি একটি আদর্শ দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হবে।

এসময় ধর্মীয় শিক্ষার প্রতি বিশেষ গুরুত্বারোপ করে তিনি বলেন, ধর্মীয় শিক্ষা ছাড়া আদর্শ মানুষ হওয়া প্রায় অসম্ভব। সঠিক ও যুগোপযোগী শিক্ষাই মানুষকে সত্যিকারের মানুষ করে গড়ে তোলে।

সভায় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, শীর্ষ খবর পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), শাহ মো: আতাউর রহমান মাস্টার, ঝিনাইগাতীর ৬নং হাতীবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: জাহাঙ্গীর আলম, শ্রীবরদীর ১০নং গড়জরিপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ জলিল, অবসরপ্রাপ্ত উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরীফ উদ্দিন, মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মো: নুরুল হক বিএসসি, নজরুল ইসলাম মানিক, মোকসেদ আলী, মমিনুল হক মাস্টার, ওয়ার্ড মেম্বার ইলিয়াস হোসেন, মোস্তফা কামাল বাবলু, আব্দুল্লাহ আল মামুন, হাতীবান্ধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন, ডা: লুৎফর রহমান সরকার, সমাজ সেবক ইমরান সরকার প্রমুখসহ অর্ধ শতাধিক বিশিষ্ট ব্যক্তি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.