রামুতে ভাইঝির স্বামীর সন্ত্রাসী হামলায় চাচা শ্বাশুর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

রামুতে ভাইঝির স্বামীর সন্ত্রাসী হামলায় চাচা শ্বাশুর মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

দেশজুড়ে

আগস্ট ১, ২০২২ ৬:৫৬ অপরাহ্ণ

এস এম হুমায়ুন কবির, স্টাফ রিপোর্টার, কক্সবাজার

রামুতে জমি সংক্রান্ত বিরোধের জের ভাতিজি জামাই’র রামদার কোপে চাচা শ্বাশুর গুরুতর আহত হয়েছে। স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের (১ নং ওয়ার্ড) বড়বিল গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে কয়েক বছর ধরে।আজ ১ আগস্ট ১১ ঘটিকায় ভাতিজির স্বামী সিরাজ ও তার সাঙ্গপাঙ্গরা মুবিন,জহির সহ বিরোধীয় জমি জবরদখল করার অপচেষ্টা চালায়।এতে আপন চাচা শ্বাশুর আবদুল করিমের পুত্র নাজির হোছন (৪২) বাধা দিলে সিরাজ ও তার সাঙ্গপাঙ্গরা অতর্কিত রাম দা,লাঠি নিয়ে নাজির হোছেনের উপর হামলে পড়েন। এতে নাজির হোছনের মাথা,পা ও শরীরের বিভিন্ন অংশ কেটে যায়।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ ইন্সপেক্টর মাসুদ রানা (নিরস্ত্র) ঘটনার সত্যতা স্বীকার করে দৈনিক দেশবাংলা কে জানান,তাৎক্ষণিক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।আহত নাজির হোছন কে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত নাজির হোছনের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

এ ঘটনায় আহত নাজির হোছনের স্ত্রী নুর আয়েশা জানান,জমিজমা নিয়ে প্রায় সময় প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল প্রতিপক্ষ সিরাজ ও তার সাঙ্গপাঙ্গরা।

আজ ১ আগস্ট সাড়ে ১১ ঘটিকায় সিরাজ সাঙ্গপাঙ্গ নিয়ে নাজির হোছনের রেকর্ডীয় জমি জবরদখল করার অপচেষ্টা চালায় এতে বাধা দেওয়ায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ব্যাপক হামলা চালায় সন্ত্রাসী সিরাজ ও তার সাঙ্গপাঙ্গরা। এতে নুর আয়েশার স্বামী নাজির হোছন গুরুতর আহত হয়।এ ঘটনায় রামু থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে ও জানান হাসপাতালে চিকিৎসাধীন নাজির হোছনের স্ত্রী নুর আয়েশা।

Leave a Reply

Your email address will not be published.