‘রাধে’ সিনেমার সমালোচনা, মামলা করলেন সালমান

‘রাধে’ সিনেমার সমালোচনা, মামলা করলেন সালমান

বিনোদন

মে ২৭, ২০২১ ১০:১৭ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: অভিনেতা, সমালোচক, প্রযোজক, লেখক কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন বলিউড অভিনেতা সালমান খান। বৃহস্পতিবার (২৭ মে) আদালতে এ মামলার শুনানি হবে।

সোমবার (২৪ মে) এ বিষয়ে আইনি নোটিশ পাঠানো হয়েছে কমল খানের কাছে।

বুধবার (২৬ মে) আনন্দবাজারের খবরে বলা হয়েছে, আইনি নোটিশের ছবি টুইট করে কমল জানান, আর কোনোদিন সুপারস্টার সালমান খানের ছবি নিয়ে কোনো ভিডিও বানাবেন না।

সম্প্রতি কমল আর খান নিজের ইউটিউব চ্যানেলে সালমানের ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে কথা বলেছেন। কিন্তু ছবির প্রসঙ্গ ছাড়াও কোভিড পরিস্থিতিতে সালমানের ভূমিকা নিয়ে তোপ দাগতে ছাড়েননি কমল।

কমলের কথায়, ‘ভাইজান বলেছিলেন, এই ছবি থেকে যা লাভ হবে, তার একটা অংশ কোভিড পরিস্থিতিতে বিধ্বস্ত মানুষের হাতে তুলে দেওয়া হবে। আসলে ছবির নির্মাতারা বুঝে গিয়েছিলেন যে ‘রাধে’ ছবি বক্স অফিসে সাফল্যের ছাপ রেখে যেতে পারবে না। তাই মানুষকে ঠকালেন তারা। ছবি মুক্তি পাওয়ার পরে ১০ দিন কেটে গেল, কিন্তু সালমানের তরফে অনুদানের কথা উঠছে না।’

টাকা দেওয়ার লোভ দেখিয়ে সালমান মানুষকে নিজের ছবি দে‌খানোর চেষ্টা করেছেন বলে অভিযোগ কমলের। কমলের মতে, ১০০ টাকা দিয়ে ছবি দেখবেন গরিব মানুষ। তার পরে তাদের টাকা থেকেই ১০ টাকা সেই মানুষগুলোর হাতে তুলে দেবেন সালমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *