রাতে ভয় পাওয়ার কারণ জানালেন কোয়েল মল্লিক

রাতে ভয় পাওয়ার কারণ জানালেন কোয়েল মল্লিক

বিনোদন

এপ্রিল ১২, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ

আধুনিক বিজ্ঞান ভূতে বিশ্বাস করে না। কিন্তু তারপরও ভূতে বিশ্বাস করেন না বা ভূতের ভয় পান না এমন মানুষ খুবই কম আছেন, আবার সেটা যদি হয় ছেলেবেলায়! ভূতের ভয়ের এমনই ঘটনা শুনিয়েছেন টালিউড অভিনেত্রী কোয়েল মল্লিক।

সম্প্রতি মুক্তি পেয়েছে কোয়েল মল্লিক অভিনীত সিনেমা ‘ফ্লাইওভার’। এই সিনেমাটির প্রচারে এক টেলিভিশন আলাপচারিতায় কোয়েল জানিয়েছেন, তার ছেলেবেলার স্মৃতি। প্রতিরাতে কীভাবে মজার গল্প বলার নাম করে ভূতের গল্প শুনিয়ে ভয় দেখাত তার ভাই।

কোয়েল জানান, তার ভাই গল্প বলত যে, একটি মেয়ে রাস্তায় বসে হাতে মুখ ঢেকে কাঁদছিল। তা দেখে বাস থেকে একজন নেমে তাকে প্রশ্ন করে ‘তুমি কাঁদছ কেন?’, বেশ কয়েকবার প্রশ্ন করার পর, সেই মেয়েটি মুখ থেকে হাত সরিয়ে বলে, ‘কারণ আমার মুখ নেই!’। রাতের বেলা মজার গল্পের নাম করে ভূতের গল্প শোনালে কেমন লাগে ভাবুন তো একবার? তবে ভৌতিক স্মৃতিচারণাতে ভয় পাননি কোয়েল; বরং মুখে ছিল মিষ্টি হাসি।

প্রসঙ্গত, ‘ফ্লাইওভার’ সিনেমায় বিদিশা নামে সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল মল্লিক। সাংবাদিক ট্রাফিক ভায়োলেশন নিয়ে কাজ করতে গিয়ে নিজেই ফেঁসে যান খুনের দায়ে। তারপর কীভাবে নিজেকে নির্দোষ প্রমাণ করে সাংবাদিক বিদিশা তা নিয়েই গল্প। রহস্য, থ্রিলারে জমজমাট সিনেমাটি প্রেক্ষাগৃহে ইতোমধ্যে বেশ আলোড়ন তুলেছে।

Leave a Reply

Your email address will not be published.