রবি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তামিম ইকবাল

রবি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তামিম ইকবাল

খেলা

জুন ৫, ২০২২ ১:৩৮ অপরাহ্ণ

আগামী দুই বছরের জন্য ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিলেন টাইগার ওয়ানডে অধিনায়ক মাস্টার ব্লাস্টার ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবাল।

রোববার গুলশানে রবি’র কর্পোরেট অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।

নেটওয়ার্ক সক্ষমতা, ডিজিটাল উদ্ভাবন এবং গ্রাহকেদের জীবনে নতুন ডিজিটাল অভিজ্ঞতা নিশ্চিত করতে রবি’র বিভিন্ন উদ্যোগের প্রচারর কাজ করবেন তামিম। এছাড়া তিনি রবি’র টেলিভিশন বিজ্ঞাপন, গ্রাহকদের সাথে সাক্ষাৎ এবং শুভেচ্ছা  বিনিময় অনুষ্ঠানসহ বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন।

রবি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর অনুষ্ঠানে কথা বলছেন তামিম   -ছবি: ডেইলি বাংলাদেশ

রবি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর অনুষ্ঠানে কথা বলছেন তামিম

রবির সঙ্গে নতুন পথ চলার বিষয়ে তামিম বলেন, হোক ব্যাটিং, বোলিং বা ফিল্ডিং অথবা গ্রাহকদের জীবনকে সহজ করে তোলার মত সল্যুশন মার্কেটে নিয়ে আসা, ডিজিটাল স্পেস ও ক্রিকেটকে একই সূতায় বেধে রেখেছে উদ্ভাবনী চিন্তাধারা। তাই দেশজুড়ে শীর্ষস্থানীয় উদ্ভাবনী ব্র্যান্ড রবি’র নেটওয়ার্কের সক্ষমতা এবং ডিজিটাল দক্ষতার প্রচারে কাজ করার সুযোগ পেয়ে আমি অত্যান্ত আনন্দিত।

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, গ্রাহকদের জীবনে নতুন ডিজিটাল অভজ্ঞতা প্রদানে আমাদের প্রতিশ্রুতি বাস্তবায়নে আমরা এগিয়ে যাচ্ছি। আমরা নিশ্চিত, এই পর্যায়ে রবি’র ডিজিটাল অগ্রযাত্রায় তামিমের সম্পৃক্ততা আমাদের উদ্ভাবনী উদ্যোগগুলোকে আরো গ্রাহকবান্ধব করে তুলবে।

২০০৭ সালে অভিষেক হওয়া তামিম ইকবাল এখন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক। তিনি ২০১০ সালের ডিসেম্বর থেকে ২০২১ সালের সেপ্টেম্বর পর্যন্ত দলের সহ অধিনায়কের দায়িত্ব পালন করেন। ২০২১ সালে প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৫০ টি হাফ-সেঞ্চুরিরি মাইলফলক অর্জন করেছিলেন। তিনি বাংলাদেশের সর্বকালের সেরা এখন ব্যাটসম্যান হিসেবে বিবেচিত।

Leave a Reply

Your email address will not be published.