রং ফর্সাকারী ক্রিমের উদ্বোধন করে তোপের মুখে ফারিয়া

রং ফর্সাকারী ক্রিমের উদ্বোধন করে তোপের মুখে ফারিয়া

বিনোদন

মে ১৫, ২০২১ ১২:৩৩ অপরাহ্ণ

বর্তমান সময়ে দু’বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপিকা থেকে নায়িকা হতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে এই অভিনেত্রীকে। নানা বিষয় নিয়ে সমালোচিত হওয়া এই নায়িকা সম্প্রতি সময়ে একটি রং ফর্সাকারী ক্রিমের প্রতিষ্ঠান উদ্বোধন করে তোপের মুখে পড়েছেন।

সিআইডি থেকে সেই প্রতিষ্ঠানটি সিলগালা করার পর ক্ষোভ ঝরছে যেন নুসরাত ফারিয়ার ওপর। এছাড়া প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীকেও কারাগারে প্রেরণ করা হয়েছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছুদিন ধরে একটি আলোচিত পেজ ‘সাবু শপ’ নিয়ে অনেক ট্রলই চোখে পড়বে সবার। ঢাকার অভিজাত এলাকায় তিনটি শো-রুম আছে তাদের। মুখ থেকে শুরু করে ফুল বডি ৭ দিনেই ফর্সা করার দাবি করেন সেই শপের মালিক। কী নেই সেখানে? ক্রিম, সাবান, লোশন, তেল, ত্বক ফর্সাকারী জুস, কফি, ট্যাবলেট সবই পাওয়া যায়। নানা রকম আকর্ষনীয় ও ফর্সা হওয়ার লোভনীয় অফার নিয়ে লাইভে পণ্য বিক্রি করতেন এই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী। তবে এরকম একটি প্রতিষ্ঠানের উদ্বোধনে নুসরাত ফারিয়াকে একেবারেই আশা করেননি তার ভক্তরা।

তবে এই বিষয়ে ভক্তদের কাছে নিজের বক্তব্য রেখেছেন নুসরাত ফারিয়া। নিজের ভেরিফায়েড পেজে তিনি এই বিষয়ে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, আমি সবসময় আমার ভক্তদের কাছ থেকে গঠনমূলক সমালোচনা আশা করেছি। আমি বিশ্বাস করি এতে আমার অনুরাগীদের সাথে সংযোগ স্থাপন করতে এবং আমি যা করি তা আরও উন্নত করতে সহায়তা করে। যাই হোক, যখন আমি দেখি যে কিছু লোক আমাকে নিয়ে ভুল চিন্তা করে এবং ফলস্বরূপ আমার দিকে নানা রকম মন্তব্য ছুঁড়ে দেয়।

সম্প্রতি, আমি একটি শপ উদ্বোধন করেছি যেখানে আমি তাদের পণ্য সম্পর্কে কিছুই জানি না। এরপরে, অন্য একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের প্রোমোট করেছি যেটা ছিল নিজের উপর প্রয়োগ করা। আমি কোন কিছু প্রোমোট করলে অবশ্যই তা ব্যবহার করেই করি। আশা করি আমার ভক্তরা বিষয়টা যেমন আছে তেমনভাবেই দেখবেন এবং ঘৃণ্য মন্তব্য করবে না।

নুসরাত ফারিয়ার বোঝাতে চেয়েছেন, তিনি সেদিন সেই প্রতিষ্ঠানের প্রমোট করেনি শুধুমাত্র উদ্বোধনে ছিলেন, তাই তাকে ভুল বুঝবেন না। তবে দেখা যাক, ভক্তরা তার এই পজেটিভ চিন্তা কতটুকু পজেটিভলি নেয়।

বর্তমান সময়ে সিনেমার পাশাপাশি আবারও উপস্থাপনায় নাম লেখাতে যাচ্ছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *