যে কারণে বিয়ের কথা ভাবছেন না ফারিয়া

যে কারণে বিয়ের কথা ভাবছেন না ফারিয়া

বিনোদন

সেপ্টেম্বর ২০, ২০২২ ১১:৩৫ পূর্বাহ্ণ

দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নানা গুণের কারণে প্রশংসিত তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেস দিয়ে নিজেকে দিন দিন অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী।

আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনে জলদস্যুদের তৎপরতার বিরুদ্ধে র্যা বের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রচার শুরু করেছেন কলাকুশলীরা।

এর ধারাবাহিকতায় রোববার ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার প্রচারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে যান নুসরাত ফারিয়াসহ সিনেমার অন্যান্য অভিনয়শিল্পী।

প্রচারের অংশ হিসেবে গান গেয়ে মাতিয়ে তোলেন ক্যাম্পাস। এর পর সাংবাদিকদের ফারিয়া বলেন, ২০১৯ সাল থেকেই ‘অপারেশন সুন্দরবন’ এখনো আমার জীবনের অংশ। আশা করি, রিলিজের পরও থাকবে। এক কথায়, এই ছবি ও চরিত্রটা আমার সঙ্গে সারাজীবন থেকে যাবে।

ফারিয়াকে প্রশ্ন করা হয়েছিল, বাগদান সম্পন্ন হলেও বিয়ের আনুষ্ঠানিকতা কবে? এ প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, এখন আসলে আমি অভিনয় নিয়ে খুবই ব্যস্ত, তাই বিয়ে নিয়ে আপাতত ভাবছি না। কাজ নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

‘অপারেশন সুন্দরবন’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, রোশান, মনোজ প্রামাণিকসহ আরও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published.