মেয়েদের অন্তর্বাস চুরিই তার নেশা

মেয়েদের অন্তর্বাস চুরিই তার নেশা

মজার খবর স্পেশাল

সেপ্টেম্বর ৮, ২০২২ ৮:০৭ পূর্বাহ্ণ

অবদমন বিকৃত যৌনতার কারণ। যা কখনো কখনো পাগলামির স্তরে পৌঁছতে পারে। এমনটাই মত মনোবিজ্ঞানীদের। গতকাল মধ্যপ্রদেশের এক ব্যক্তির সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দাবি করা হচ্ছে, নারীদের অন্তর্বাস চুরি করছিলেন ঐ তরুণ। অভিযোগ, শুধু এই ঘটনা নয়, রাতের অন্ধকারে গোয়ালিয়র শহরের বিভিন্ন এলাকা থেকে নারীদের অন্তর্বাস চুরি করে বেরাচ্ছেন ঐ তরুণ!

ভিডিও ভাইরাল হওয়ার পর জানা গিয়েছে, কিছুদিন হলো গোয়ালিয়রের গৌসপুরা এলাকার ২ নাম্বার স্ট্রিটে এই ধরনের চুরি ঘটছিল। অন্তত স্থানীয় ৬টি বাড়িতে মেয়েদের অন্তর্বাস চুরি গিয়েছে। সাধারণ চুরির ঘটনা নয় বলে এবং প্রমাণের অভাবে অভিযোগ দায়ের করেননি অনেকে। তবে অন্তর্বাস চুরির সিসিটিভি ফুটেজ হাতে পেতেই ভুক্তভোগীরা পুলিশে অভিযোগ জানান।

গোয়ালিওর থানার পুলিশ আধিকারিক দীপক যাদব জানান, গৌসপুরা এলাকার ২ নাম্বার স্ট্রিটের এক বাসিন্দা ভগত কোরি অন্তর্বাস চুরির অভিযোগ দায়ের করেছেন মঙ্গলবার। অভিযোগ, তার বাড়িতে গত ৩ সেপ্টেম্বরে চুরি হয়। চুরি যায় অন্তর্বাস ও ৫০০ টাকা। ভাইরাল সিসিটিভি ফুটেজটি তার বাড়ির বলেই জানা গিয়েছে। সিসিটিভ ফুটেজ খতিয়ে দেখার পর পুলিশ জানিয়েছে, চিহ্নিত করা গিয়েছে চোরকে। অভিযুক্ত স্থানীয় বাসিন্দা। তার খোঁজ চলছে।

প্রসঙ্গত, এ ধরনের অদ্ভুত ঘটনা আগেও সামনে এসেছে। দুই বছর আগে অন্তর্বাস চুরির জন্য ১০০ কিলোমিটার পথ অতিক্রম করেছিলেন ৬৫ বছরের এক বৃদ্ধ। জানা গিয়েছিল, নর্থ ওটোগোর বাসিন্দা স্টিফেন গ্রাহাম গার্ডনার নামে ঐ বৃদ্ধ মাহেনো থেকে ডুনেডিনে যান নারীদের আট জোড়া অন্তর্বাস চুরি করতে। যদিও অদ্ভুত এই শখ মেটাতে গিয়ে চুরির দায়ে ধরাও পড়ে যান তিনি।

সূত্র: এনডিটিভি 

Leave a Reply

Your email address will not be published.