‘মুসাফির-২’ দিয়ে ফিরছেন মারজান জেনিফা

‘মুসাফির-২’ দিয়ে ফিরছেন মারজান জেনিফা

বিনোদন

মে ২১, ২০২১ ১১:১৮ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: ‘মুসাফির’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন মারজান জেনিফা। ২০১৬ সালে ঢালিউডে পা রেখেছিলেন তিনি। আশিকুর রহমানের পরিচালনায় ‘মুসাফির’ সিনেমায় আরেফিন শুভ বিপরীতে অভিনয় করেছিলেন। গ্ল্যামার আর অভিনয়গুণে দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন মারজান জেনিফা।

এবার ‘মুসাফির-২’ সিনেমা নিয়ে আসার কথা জানিয়েছেন এ নায়িকা। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, “আমাদের ‘মুসাফির’ সিনেমাটি শেষ হওয়ার পরই আমরা ‘মুসাফির-২’ এর ঘোষণা দিয়েছিলাম। এরপর বিয়ে-সংসার, নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত থাকার কারণে করা হয়নি। আর প্যান্ডামিকের কারণে গেল বছর তো কোনো কাজই করা যায়নি। এবার ইচ্ছা আছে চলতি বছর শেষের দিকে ‘মুসাফির-২’ সিনেমার শুটিং শুরু করব।”

সিনেমাটির জন্য প্রস্ততি নিচ্ছেন এ চিত্রনায়িকা। তার ভাষায়, ‘বিয়ের পর স্বাভাবিকভাবেই একটু মুটিয়ে গেছি। আমি জিম শুরু করেছি। আশা করি, সিনেমা শুটিং শুরুর আগেই নিজের ফিটনেস ঠিক করতে পারব। কারণ আমি চাই আমার দর্শকদের আগের চেয়ে ভালো কিছু উপহার দিতে।’

আলাপকালে জেনিফা জানান, সিনেমার এবারের কিস্তিতে প্রযোজক হিসেবে থাকছেন তিনি। স্বামী জুবায়ের আলমের সঙ্গে সহ প্রযোজক হিসেবে থাকবেন তিনি। সিনেমার কাস্টিংয়ে কোনো পরিবর্তন আসবে? জানতে চাইলে জেনিফা বলেন, “আমাদের ইচ্ছা আছে আগে টিমকে নিয়েই ‘মুসাফির-২’ নির্মাণ করার। কাস্টিংয়ের ব্যাপারে ঈদুল আজহার পর ফাইনাল জানাতে পারব। শিগগিরই আমরা মহরত ঘোষণা করব। তখন আরও বিস্তারিত জানাব। ইনশাল্লাহ।”

নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার ইচ্ছা ছিল জেনিফারের। বিয়ে-সংসার করার পরও সে ইচ্ছা এখনো পুষছেন তিনি। স্বামীর সাপোর্ট থাকায় নিজেকে আবার ঢালিউডে ব্যস্ত করতে চান তিনি। গতানুগতিক বাণিজ্যিক ধারার কোনো সিনেমা নয়, বেছে বেছে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন জেনিফার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *