মডেল পিয়াসার ১৭ ভিডিওতে দেখা মিলেছে দেশের প্রভাবশালী ব্যক্তিদের

মডেল পিয়াসার ১৭ ভিডিওতে দেখা মিলেছে দেশের প্রভাবশালী ব্যক্তিদের

দেশজুড়ে

আগস্ট ৪, ২০২১ ৩:২১ অপরাহ্ণ

ফারিয়া মাহবুব পিয়াসার ব্ল্যাকমেইলের ধরন বেশ আলাদা। যেসব ধনীর দুলাল পিয়াসার বাসায় একবার পা রেখেছেন ‘ফাঁদে’ একবার পড়েছেন, তিনি খুইয়েছেন কাড়ি কাড়ি টাকা। কারণ তথাকথিত এই মডেলের অস্ত্রই হচ্ছে গোপন ভিডিও! ব্ল্যাকমেইলিংয়ের এমন ১৭ ভিডিও এখন তদন্ত সংশ্লিষ্টদের কবজায়। এসব ভিডিওতে দেশের অনেক প্রভাবশালীর উপস্থিতি থাকায় রীতিমতো বিব্রতবোধ করছেন তারা।

তদন্ত সংশ্লিষ্টরা বলছেন, বারিধারায় আড়াই লাখ টাকায় ৪ হাজার স্কয়ার ফিটের বাসার সিসিটিভি ক্যামেরায় ডিভিআর সংগ্রহ করেছেন তদন্ত সংশ্লিষ্টরা। সেই বাসায় মাঝেমধ্যেই বসত নাচ-গানের পার্টি। সেখানে ডজনেরও বেশি সুন্দরী রমণী থাকতো, ধনীর দুলালরা নিজেদের পছন্দমতো বেছে নিতেন। আর সেই সুযোগটাই নিতেন পিয়াসা।

ব্ল্যাকমেইলিংয়ের সেই ১৭টি ভিডিও প্রকৃতপক্ষেই আসল কি-না তা যাচাই-বাছাই করা হবে। এছাড়া ভিডিওগুলেওিত উপস্থিত থাকা দেশের প্রভাবশালী এসব ব্যক্তিদের সঙ্গেও কথা বলবে ডিবি পুলিশ। তখনই ভিডিওগুলো সত্যতা ও এসব মানুষের সম্পৃক্তকা বেরিয়ে আসবে।

ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশীদ গণমাধ্যমকে বলেন, পিয়াসাকে পৃষ্ঠপোষকতা করেছেন এমন অনেকের নাম আমরা পেয়েছি। বেশ কিছু স্পর্শকাতর ডকুমেন্টসও উদ্ধার করা হয়েছে তার কাছ থেকে। বিএনপিপন্থী দুই শীর্ষ ব্যবসায়ীর নাম বিভিন্নভাবে উঠে আসছে। তারা খুবই ঘনিষ্ঠ ছিলেন পিয়াসার। এখন এসব তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।

অন্যদিকে, রাজধানীর উপকণ্ঠে ‘সান ডেইরি’ নামের একটি গরুর ফার্মের আড়ালে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছিল পিয়াসা। শুধু গরুর পেটে করে ইয়াবা নয়, হীরার ও স্বর্ণের চালানও আনতেন বিতর্কিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও তার  অন্যতম সহযোগী মিশু হাসান। মিশুর মাধ্যমে ইয়াবা, হীরা এবং সোনার চালান আনা হলেও বিক্রির মূল কাজটা করেন পিয়াসা নিজেই।

গোয়েন্দা সূত্র বলছে, অভিজাত ফেরারি, বিএমডব্লিউ এবং মার্সিডিস গাড়ি ব্যবহার কিংবা আলিশান জীবন যাপনের জন্য টাকার উৎসের বিষয়ে জিজ্ঞাসাবাদে কোনো সদুত্তর দিতে পারেননি পিয়াসা। তবে একটি শো-রুমে রাখা পিয়াসার ফেরারি গাড়িটি জব্দ করা হবে।

কাস্টমস বিভাগের চতুর্থ শ্রেণির কর্মচারীর মেয়ে পিয়াসার লেখাপড়ার গন্ডি মাত্র উচ্চমাধ্যমিক। অল্প শিক্ষিত হয়েও একটি টেলিভিশন চ্যানেলের ঊর্ধ্বতন পদ বাগিয়ে নেন তিনি। চ্যানেলটির দুই শতাংশ শেয়ারও কবজায় নিয়েছিলেন পিয়াসা। যদিও অল্প দিনে পিয়াসার বিরুদ্ধে বিভিন্ন পেশার অনেককে ব্ল্যাকমেইল করার অভিযোগ ওঠায় তাকে সেই পদ থেকে বরখাস্ত করে কর্তৃপক্ষ। পরে চ্যানেলটিতে তার দুই শতাংশ শেয়ারও হস্তান্তর করতে বাধ্য করা হয় পিয়াসাকে।

গত রোববার রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটক করে ডিবি পুলিশ। পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা (কত পিস জানা যায়নি), রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *