ভারতের বিপক্ষে লড়বে বিশ্ব একাদশ!

ভারতের বিপক্ষে লড়বে বিশ্ব একাদশ!

খেলা

জুলাই ১৩, ২০২২ ৮:৫৯ পূর্বাহ্ণ

চলতি বছরের আগস্টে স্বাধীনতার ৭৫তম বর্ষপূর্তি উদযাপন করবে ভারত। এমন উপলক্ষকে রাঙাতে জাতীয় দলের সঙ্গে বিশ্ব একাদশের একটি ম্যাচ আয়োজন করতে চাইছে ভারত সরকার।

এরই মধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) ভারত ও বিশ্ব একাদশের মধ্যকার আয়োজন করার জন্য প্রস্তাব দিয়েছে দেশটির সরকার। ভারতীয় গণমধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে।

সেখানে তারা জানিয়েছে, দেশটির সংস্কৃতি মন্ত্রণালয় থেকে ম্যাচটি আয়োজনের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও এখনো কিছুই নিশ্চিত হয়নি। দুই পক্ষের মধ্যে আলোচনা চলছে। তবে ভারতের পাশাপাশি অন্যান্য দেশের তারকাদের রাজি করানো গেলেই মাঠে গড়াবে ম্যাচটি।

এদিকে ম্যাচটি হওয়া নিশ্চিত হলে আগামী ২২ আগস্ট মাঠে গড়াবে খেলাটি। যা ‘আজাদি কা অমৃত মহোৎসব’ ক্যাম্পেইনের অংশ হিসেবে আয়োজিত হবে।

এই ম্যাচ সম্পর্কে বিসিসিআইয়ের একটি সূত্র এনডিটিভিকে বলেছে, ‘আমরা ২২ আগস্ট ভারত একাদশ ও বিশ্ব একাদশের ক্রিকেট ম্যাচ আয়োজনের জন্য সরকারের পক্ষ থেকে প্রস্তাব পেয়েছি। বিশ্ব একাদশের জন্য বিভিন্ন দেশের ১৩-১৪ জন্ তারকা খেলোয়াড় প্রয়োজন। তাদের পাওয়া যাবে কি না, আমাদের আগে সেই বিষয়টি নিশ্চিত করতে হবে।’

Leave a Reply

Your email address will not be published.