ভারতের জন্য বিশেষ বার্তা বাটলারের

ভারতের জন্য বিশেষ বার্তা বাটলারের

খেলা

মে ৯, ২০২১ ৯:৫৮ পূর্বাহ্ণ

করোনার ছোবলে স্থগিত হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল। বিদেশি ক্রিকেটারর নিজ নিজ দেশে ফিরছেন। বৃহস্পতিবারে (০৬ মে) ইংল্যান্ডের একাধিক ক্রিকেটার লন্ডন পৌঁছে গেছেন।

যে ক্রিকেটার ইংল্যান্ড ফিরেছেন তাদের সবাইকেই সেই দেশের সরকারের বেঁধে দেওয়া হোটেল ১০ দিন আইসোলেশনে কাটিয়েই নিজের ঘরে ফিরতে হবে। তবে এর মধ্যেই নিজ দেশে ফিরে ভারতকে নিয়ে এক আবেগঘন টুইট পোস্ট করেছেন রাজস্থান রয়্যালসের ইংল্যান্ডের উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলার

টুইটারে বাটলার লিখেছেন, ভারতবর্ষ আমার কাছে অত্যন্ত স্পেশাল। তবে বর্তমানে অত্যন্ত কঠিন একটি সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তারা। কিন্তু তা সত্ত্বেও প্রতিবারের মতো এবারেও আমাকে এবং আমার পরিবারকে স্বাগত জানানোর জন্য ধন্যবাদ। দয়া করে সবাই সুরক্ষিত থাকবেন ও নিজেদের খেয়াল রাখুন।

২০১৮ রয়্যালস পরিবারের সঙ্গে যুক্ত বাটলার চতুর্দশ সংস্করণেও সঞ্জু স্যামসন নেতৃত্বাধীন দলের অন্যতম স্তম্ভ ছিলেন। কিন্তু প্রতিযোগিতার শুরুতে তিনি খুব একটা ভালো ছন্দে ছিলেন না। কয়েকটি ম্যাচে ভালো শুরু করেও বড় রান করতে ব্যর্থ হচ্ছিলেন। স্থগিত হওয়ার আগে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রয়্যালসদের শেষ ম্যাচে ছন্দে ফেরেন জস। সেই ম্যাচে একমাত্র বিদেশি ক্রিকেটার হিসেবে অসমাপ্ত আইপিএলে সেঞ্চুরি হাঁকান তিনি।

কিন্তু ওইদিনের পরেই একের পর এক বিভিন্ন দলের খেলোয়াড়, সাপোর্ট স্টাফের কোভিড আক্রান্ত হওয়ার কথা জানা যায় এবং তড়িঘড়ি করে ভারতীয় বোর্ড ও আইপিএল গভর্নিং কাউন্সিল লিগ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *