বিধানসভা নির্বাচন নিয়ে যা বললেন টলিউড অভিনেতা অঙ্কুশ

বিধানসভা নির্বাচন নিয়ে যা বললেন টলিউড অভিনেতা অঙ্কুশ

বিনোদন

মে ৫, ২০২১ ৯:৫৬ পূর্বাহ্ণ

ভারতে সম্প্রতি বিধানসভা নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনের ফলাফলের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে একে অপরের প্রতি কটাক্ষ। এ নিয়ে দেশটির সংবাদমাধ্যম আনন্দবাজারের কাছে মুখ খুলেছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা।

দলীয় রাজনীতি থেকে দূরে তিনি। কিন্তু তার একাধিক বন্ধু এই দলে-সেই দলে। অঙ্কুশ বলেন, যারা জিতেছেন, তাদের নিয়ে আমি খুবই খুশি। যারা জেতেননি তারাও জিতলে খুশি হতাম। যে দলেরই হোন না কেন।

অভিনেতা বলেন, একটা কথা এখানে বলতে চাই, যে সহকর্মীরা জেতেননি, তাদের কয়েকজনকে নিয়ে আমার আফসোস নেই। কারণ আমি জানতাম, রাজনীতিতে যোগদান করার আসল উদ্দেশ্যটা একটু গোলমেলে ছিল। কী করতে হবে, সেটা বুঝতেই ওরা ৫ বছর সময় নিতেন। কাজের কাজ কিছুই হত না। তারা রাজনীতির কিছুই জানে না।

নির্বাচনের ফলাফলের পর নেটমাধ্যমে নিজেদের মধ্যেই আক্রমণ-পাল্টা আক্রমণ চলছে। এ নিয়ে অভিনেতা বলেন, নির্বাচনের ফলাফল বেরিয়ে গেছে, যা হওয়ার হয়ে গেছে। হার-জিত তো থাকবেই। এ রকম চলতে থাকলে একাধিক তারকা নিয়ে কি তাহলে ছবি হবে না? হ্যাঁ, নির্বাচন চলাকালীন দলীয় দায়িত্ববোধ থেকে আক্রমণ, পাল্টা আক্রমণ চলে, সেটা মানছি। এখন সবাইকে এতটুকুই অনুরোধ করব, কিছু দিন পর থেকে এটা যেন বন্ধ হয়ে যায়।

নির্বাচনে তারকা প্রার্থীদের ফোন নম্বর ফাঁস হওয়া নিয়েও কথা বলেন তারকা অভিনেতা। অঙ্কুশ বলেন, তারকাদের ফোন নম্বর ফাঁস করে দেওয়াটা কোনো সুরাহা নয়। এভাবে মানুষের জন্য কাজ করা যায় না। যদি সত্যিই মানুষের জন্য কাজ করতে হয়, তাহলে নেটমাধ্যম রয়েছে। যেভাবে আমি বা বিক্রম কাজ করছি। সমস্যায় পড়লে কেউ আমাদের জানাচ্ছেন, যত দূর সম্ভব সাহায্য করার চেষ্টা করছি। এভাবে বিপর্যস্ত করাটা একদম অনুচিত।

Leave a Reply

Your email address will not be published.