বাগদান সারতে রাজস্থানে রণবীর-আলিয়া?

বাগদান সারতে রাজস্থানে রণবীর-আলিয়া?

বিনোদন

সেপ্টেম্বর ২৮, ২০২১ ১১:৩৪ পূর্বাহ্ণ

বলিউডের এখন সব থেকে বেশি চর্চিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। দু’জনের প্রেমের কথা এখন সবারই জানা। গুজন চলছে তাদের বিয়েরও।

মাঝেমধ্যেই নিজেদের ব্যস্ত রুটিনের থেকে সময় বের করে চটজলদি কোনো পরিকল্পনা এঁটে এদিক ওদিকে বেরিয়ে পড়েন এই জুটি। মালদ্বীপ হোক কিংবা মাসাইমারা, কাউকে না জানিয়ে এই জুটির ‘সারপ্রাইজ ট্যুর’ এর খবর ও ছবি দেখে প্রতিবার চমকে ওঠে তাদের অনুরাগীরা। এবারে ফের একবার কাউকে না জানিয়ে রাজস্থানের যোধপুরে হাজির হয়েছেন এই তারকা-জুটি।

আগামী মঙ্গলবার ৩৮ বছরে পা দেবেন রণবীর কাপুর। তার আগে প্রেমিকার সঙ্গে রাজপুতদের ডেরায় ‘রকস্টার’-এর এই সফরের খবর জানতে পেরে খুশি তার অনুরাগীরা। অন্যদিকে আলিয়াও এখনো পর্যন্ত তাদের যোধপুর সফর নিয়ে মুখে টুঁ শব্দটি করেননি।

তাহলে সেই ছবি প্রকাশ্যে এল কীভাবে? আসলে বি টাউনের অন্যতম এই হ্যাপেনিং জুটিকে যোধপুর বিমানবন্দরের বাইরে দেখামাত্রই পাপারাৎজির দল ছবি তুলে তা পোস্ট করে দিয়েছে ইনস্টাগ্রামে।

ছবিতে দেখা যাচ্ছে যোধপুর বিমানবন্দরের বাইরের চত্বরের দিকে এগিয়ে যাচ্ছেন এই জুটি। সাদা টি শার্টের সঙ্গে ব্যাগি জিনস পরে রয়েছেন আলিয়া। সঙ্গে টি শার্টের ওপরে চাপানো রয়েছে সবুজ রঙের জ্যাকেট। অন্যদিকে, বার্গেন্ডি রঙের ঢিলেঢোলা একরঙা পোশাকে একেবারে ক্যাজুয়াল অবতারে দেখা গেছে ‘বরফি’-কে।

নেটিজেনদের একটি বড় অংশের অবশ্য ধারণা গোপনে বাগদান সারতেই যোধপুরে হাজির হয়েছেন এই জুটি। হয়ত নিজের জন্মদিনেই এই শুভ কাজ সেরে ফেলতে চান রণবীর!

প্রসঙ্গত, গত বছরের জন্মদিন মা, দিদি এবং আলিয়ার সঙ্গেই কাটিয়েছিলেন এই বলি-তারকা। একসঙ্গে জমিয়ে লাঞ্চ সারার পর দু’দুটো কেকও কেটেছিলেন এই ‘বার্থডে বয়’। সেই কেকের সঙ্গে রণবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন তার প্রেমিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *