বাইকে করে পোষা কুকুর নিয়ে বিয়ের আসরে হাজির বর, দেখুন ভিডিও

বাইকে করে পোষা কুকুর নিয়ে বিয়ের আসরে হাজির বর, দেখুন ভিডিও

মজার খবর স্লাইড

ডিসেম্বর ৬, ২০২২ ১০:৫১ পূর্বাহ্ণ

বাইকে করে পোষা কুকুর নিয়ে বিয়ের আসরে হাজির বর। কুকুরটিকে একেবারে বাইকের সামনের আসনে বসিয়েছেন তিনি। বিয়েবাড়িতে বরের এমন অভিনব আগমন দেখে শোরগোল পড়ে গিয়েছে। ভিডিও ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি বিয়েবাড়িতে বরকে স্বাগত জানানোর জন্য অনেক মানুষ জড়ো হয়েছেন গেটের কাছে। সেই গেট দিয়ে গাড়ি নয়, বর ঢুকেছেন বাইকে চেপে। তিনি নিজেই সেই বাইক চালাচ্ছিলেন। তবে বাইকে ছিল আরো একজন। সামনের আসনে বসে চার দিক দেখতে দেখতে আসছিল বরের প্রিয় পোষা কুকুর।

বাইকে বেশ শান্ত হয়েই বসে ছিল সারমেয়। বিয়েবাড়িতে আসার জন্য সে বেশ সাজগোজও করেছে। কুকুরটিকে পরানো হয়েছে জমকালো পোশাক। বিয়েবাড়িতে তাকে নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সবাই ভিড় করে দেখতে এসেছেন বরের সঙ্গে বরের কুকুরটিকে। কিন্তু চারপাশে এতো মানুষ দেখেও সারমেয়ের কোনো হেলদোল নেই। সে বাইকে বসে নিরুত্তাপ ভঙ্গিতে লোকজনকে দেখছিল।

ছোট্ট এই ভিডিও সমাজমাধ্যমে সাড়া ফেলে দিয়েছে। বিয়েবাড়িতে আসা কুকুরটিকে দেখে নেটাগরিকরা মুগ্ধ। পোষ্যকে সঙ্গে নিয়ে বিয়ে করতে আসার এই পরিকল্পনাকেও সাধুবাদ জানিয়েছেন অনেকে। কেউ কেউ বলেছেন,‘কী সুন্দর! এটাই তো হওয়া উচিত। যে কোনো অনুষ্ঠানেই পোষ্যদের সবার আগে রাখা উচিত।’

কেউ আবার বলেছেন, ‘কুকুরটিকে তো বরের চেয়েও বেশি সুন্দর দেখাচ্ছে।’ যেভাবে যত্ন করে কুকুরটি পালন করা হচ্ছে, সবার উচিত পোষ্যকে সে ভাবেই যত্নে রাখা, মন্তব্য করেছেন নেটাগরিকরা।

সূত্র: আনন্দবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *