বন্দুক হাতে মিথিলা, পোস্টার প্রকাশ

বন্দুক হাতে মিথিলা, পোস্টার প্রকাশ

বিনোদন

মে ২৬, ২০২১ ৯:৩৭ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: অনন্য মামুনের নতুন সিনেমা ‘অমানুষ’। সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন নিরব ও মিথিলা। বনদস্যুদের গল্পে নির্মিত সিনেমাটির ৮৫ ভাগ কাজ শেষ হয়েছে। বাকি কাজ শিগগিরই ঢাকায় হওয়ার কথা রয়েছে।

মঙ্গলবার (২৫ মে) মিথিলার জন্মদিন। জন্মদিন উপলক্ষে প্রকাশ হয়েছে ‘অমানুষ’ সিনেমার নতুন পোস্টার। এবারের পোস্টারে বন্দুক হাতে দেখা গেছে মিথিলাকে। তার পেছনে দেখা গেছে নিরবের রাগান্বিত মুখ।

এর আগে মঙ্গলবার (৪ মে) প্রকাশ হয়েছিল সিনেমার প্রথম পোস্টার। তাতে ছোট চুল, ক্ষত গলায় তাবিজ বাধা, কাজল দেয়া চোখে অন্যরকম চাহনি আর খাকি পোশাকের সঙ্গে কোমরে পিস্তলসহ দেখা গেছে নিরবকে। তার পেছনেই পিস্তল হাতে সাদা পোশাকে ছিলেন মিথিলা।

‘অমানুষ’ সিনেমাটি প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ৮৫ ভাগ কাজ শেষ করেছি। বান্দরবনের নাইটিংছড়ির একটি জঙ্গলে আমরা শুটিং করেছি। টানা ১৬ দিন সেখানে কাজ করেছি আমরা। বাকি আছে ঢাকার কিছু কাজ। শিগগিরই তা শেষ করে মুক্তির তারিখ ঘোষণা করব।

সিনেমায় বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশফেরত বাংলাদেশির চরিত্রে। এ ছাড়া আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শাহেদ আলী সুজন, নওশাবা, আনন্দ খালেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *