প্রেমিকা খুঁজে দিতে বিধায়ককে যুবকের চিঠি!

প্রেমিকা খুঁজে দিতে বিধায়ককে যুবকের চিঠি!

মজার খবর স্পেশাল

সেপ্টেম্বর ১৪, ২০২১ ১১:৩৮ পূর্বাহ্ণ

বিধায়ক সুভাষ ধোটেকে এই চিঠি লিখেছেন তার বিধানসভা এলাকার এক যুব৷ চিঠিটি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। চিঠি যুবকের নাম ভূষণ যমুবন্ত। প্রেমিকা চেয়ে ওই চিঠিটি মারাঠিতে লেখা হয়েছে। শুনতে অবাক লাগলেও ঘটনাটি সত্যি।

ঘটনাটি মহারাষ্ট্রের চন্দ্রপুরের। জানা যায়, বিধায়কসুভাষ ধোটেকে এই চিঠি লিখেছেন তার বিধানসভা এলাকার এক যুবক৷ চিঠিটি এরই মধ্যে ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়৷

পত্রপ্রেরক যুবকের নাম ভূষণ যমুবন্ত। প্রেমিকা চেয়ে ওই চিঠিটি মারাঠিতে লেখা হয়েছে৷ চিঠিতে যুবক লিখেছে গোটাতহশিলে প্রচুর মেয়ে, কিন্তু তা সত্ত্বেও তার কোনো প্রেমিকা নেই। এটা চিন্তার বিষয়। এর জন্য তার আত্মবিশ্বাস কমছে।

যুবক জানান, সে রাজুরা থেকে গাদাদুর যাতায়াত করে, তবুও তার একটিও বান্ধবী নেই। সে লিখছে, মদ বিক্রেতা ও কুৎসিত লোকেদের বান্ধবীদের দেখে তার মন ভেঙে যায়। তাই বিধায়কের কাছে তার আবেদন, মেয়েদের এই বিষয়ে উৎসাহ দেওয়া উচিত, যাতে তারা তাদের মতো ছেলেদের কথা ভাবে।

এই বিষয়ে বিধায়ক জানান, এমন কোনো চিঠি তিনি এখনও পাননি, তবে হোয়াটসঅ্যাপে সেটি দেখেছেন। তিনি আরো বলেন, যুবকটিকে কোথায় থাকে তা জানা নেই। তবে কার্যকর্তাদের কাজে লাগিয়ে দেওয়া হয়েছে। যুবকের সঙ্গে সাক্ষাৎ হলে তাকে সাহায্য করা হবে। তবে এই ধরনের চিঠি লেখা উচিত নয় বলেই জানান বিধায়ক৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *