পুষ্পা ২-র জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক আল্লু অর্জুনের!

পুষ্পা ২-র জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক আল্লু অর্জুনের!

বিনোদন

জুলাই ১৪, ২০২২ ১০:৩০ পূর্বাহ্ণ

দক্ষিণী ছবি ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পর এর গল্প থেকে গান সবেতেই একেবারে বাজিমাত। বক্স অফিসে এই ছবির অসামান্য সাফল্যের পর দর্শকের আগ্রহ জমেছে পুষ্পার সিকুয়্যাল ‘পুষ্পা টু’ এর জন্য। তবে সিকুয়্যালে সিনেমার মুখ্য চরিত্র আল্লু অর্জুন একলাফে অনেকটা পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন। পুষ্পার প্রথম পর্ব অর্থাৎ পুষ্পা: দ্য রাইজের জন্য আল্লু নিয়েছিলেন ৪৫ কোটি টাকা। কিন্তু, তেলুগু সুপারস্টার পুষ্পার সিকুয়্যালের জন্য পারিশ্রমিক প্রায় দ্বিগুন বাড়িয়ে দিয়েছেন।

শুধু অভিনেতাই নয়, পারিশ্রমিক বাড়িয়েছেন পরিচালক সুকুমার স্বয়ং। দক্ষিণী ইন্ডাস্ট্রি সুত্রের খবর, তেলুগু সুপারস্টার পুষ্পা টুয়ের জন্য নিচ্ছেন ৮৫ কোটি টাকা। এই ঘটনা আগে কোনো দিন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঘটেনি। পুষ্পা টুয়ের জন্য আল্লু অর্জুনের পারিশ্রমিক তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়া রেকর্ড করবে বলে দাবি করা হচ্ছে।

আল্লু অর্জুনের হঠ্যাৎ করে পারিশ্রমিকের বাড়ানোর ঘটনায় সকলে প্রথমে চমকে উঠেছিল। কিন্তু, তার ঘনিষ্ঠ মহল সুত্রের খবর অনুযায়ী পুষ্পার বক্স অফিস সাফল্যের পরই নিজের পারিশ্রমিক বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

উল্লেখ্য, অন্ধ্র আর তেলেঙ্গানাতে কিন্তু পুষ্পা: দ্য রাইস কোনো নজরকারা সাফল্য পায়নি। পুরো ভারত জুড়ে আকাশছোঁয়া সাফল্য পেয়েছে এই ছবিটি।

কোভিড পরবর্তী সময়ে বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করেছেন দক্ষিণী ছবিগুলি। যার শুভসূচনা হয়েছিল ‘পুষ্পা’ ছবির মাধ্যমেই। বলিউডে ১০০ কোটির ক্লাব থেকে রাতারাতি হাজার কোটির ক্লাবের তারকা হয়ে উঠেছিলেন আল্লু অর্জুন, যশরা। পুষ্পার বাজেট ছিল ১৯৩ কোটি। এবার পুষ্পা ২ এর বাজেট হতে চলেছে ৪০০ কোটি।

Leave a Reply

Your email address will not be published.