পার্বত্য মন্ত্রীর কারিশমায় বান্দরবান এখন উন্নয়নের রোল মডেল : বেবি ইসলাম

পার্বত্য মন্ত্রীর কারিশমায় বান্দরবান এখন উন্নয়নের রোল মডেল : বেবি ইসলাম

দেশজুড়ে

নভেম্বর ২৯, ২০২২ ৬:০০ অপরাহ্ণ

এস এম হুমায়ুন কবির, কক্সবাজার

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নত রাষ্ট্রে রুপান্তর কেবল সময়ের ব্যাপার। উন্নত রাষ্ট্রের কাতারে শামিল করার স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি স্বপ্ন দেখেন তার সুনিপূণ নেতৃত্বে একঝাঁক স্বপ্নবাজ সারথীর নিরলস পরিশ্রমের ফসল বর্তমান ডিজিটাল বাংলাদেশ। আর দুর্গম চির অবহেলিত দোছড়ি ইউনিয়ন সহ পুরো বান্দরবান জেলা এখন তিলোত্তমা। সুনির্দিষ্ট লক্ষ্যে পৌছানো কেবল সম্ভব হয়েছে ৬ বারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য বাবু বীর বাহাদুর উশৈসিং এমপির আন্তরিক প্রচেষ্টায়। আজ ২৯ নভেম্বর সকাল ১১টায় পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্ত জনপদ দোছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌর মেয়র বেবি ইসলাম এসব কথা বলেন।

নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি ইরফান মাহবুব রায়হানের মনোমুগ্ধকর উপস্থাপনায় এবং নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পরিষদ চেয়ারম্যান অধ্যাপক শফি উল্লাহর উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে দোছড়ি ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ হিসাবে বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর,বান্দরবান পার্বত্য জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, বান্দরবান জেলা আওয়ামীলীগ সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি আবু তাহের কোম্পানি, বান্দরবান জেলা আওয়ামীলীগ সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি তছলিম ইকবাল চৌধুরী, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ইমরান, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানেওয়ান চাক প্রমুখ।

কয়েক হাজার উপজাতি -বাঙালির উপস্থিতিতে দোছড়ি ইউনিয়ন পরিষদ মাঠ জনসমুদ্রে পরিণত হয়। প্রধান অতিথি কাউন্সিল অধিবেশনে ডেলিকেট ও কাউন্সিলরদের উপস্হিতিতে দোছড়ি ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি পদে মুজিবুর রহমান ও সাধারন সম্পাদক পদে থোয়াই ছিং অং চাক ও মোহাম্মদ ইকবাল কে সিনিয়র সহসভাপতি পদ ঘোষণা করে ১৫ কার্যদিবসের মধ্যে দোছড়ি ইউনিয়ন আওয়ামিলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন।

পরে দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ইমরান চেয়ারম্যানের সৌজন্যে আয়োজিত মেজবানে অতিথি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *