‘পাখি’ ইমেজ ভাঙছে মধুমিতার

‘পাখি’ ইমেজ ভাঙছে মধুমিতার

বিনোদন

টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। দুই বাংলায় এখনো তিনি ‘পাখি’ নামেই পরিচিত। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন মধুমিতা। ছোটপর্দাকে বিদায় জানিয়ে মধুমিতা পুরোদস্তুর ব্যস্ত বড়পর্দায়।

এরই মধ্যে অভিনয় করেছেন তিনটি সিনেমায়। যার মধ্যে মুক্তি পেয়েছে ‘লাভ আজ কাল পরশু’ আর ‘চিনি’। অপেক্ষায় আছে ‘ট্যাংরা ব্লুজ’ সিনেমাটি। ১৫ এপ্রিল মুক্তির কথা রয়েছে সিনেমাটির। মুক্তি উপলক্ষে কলকাতার প্রথম সারির গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন মধুমিতা।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘বোঝে না সে বোঝে না’ শেষ হয়েছে, আমার ‘পাখি’ ইমেজও ফুরিয়েছে। দর্শক এত দিন ধরে সেটা মনে রেখেছেন। ৩টি সিনেমার পর আমার মা-বাবার দেওয়া ‘মধুমিতা সরকার’ নামটা আস্তে আস্তে জায়গা করে নিচ্ছে সবার মনে। এটা সত্যিই আমার কাছে খুবই বড় ব্যাপার।

আপনি কি অবসাদে ভুগেছেন? এমন প্রশ্নের উত্তরে মধুমিতা বলেন, ‘হ্যাঁ, ভুগি। ভুগেছি। কারোর সাহায্য না নিয়েই বেরিয়ে এসেছি সেখান থেকে। আমাকে কেউ, কোনো দিন অবসাদ থেকে টেনে তোলেনি। নিজেকেই নিজে ঠেলে ঠেলে বের করে নিয়ে এসেছি।’

‘ট্যাংরা ব্লুজ’ পরিচালনা করেছেন সুপ্রিয় সেন। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন পরমব্রত চ্যাটার্জি। পরমব্রত-মধুমিতা জুটির প্রথম সিনেমা এটি। এতে ‘জয়ী’ চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা। অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে ‘সঞ্জীব মণ্ডল’ চরিত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *