পছন্দ না হওয়ায় চোর ফিরিয়ে দিল ফোন

পছন্দ না হওয়ায় চোর ফিরিয়ে দিল ফোন

মজার খবর

হাত থেকে ফোন ছিনিয়ে নেয়ার ঘটনা আমরা তো অনেক শুনেছি। ফোন চুরি এতই সাধারণ হয়ে গেছে যে, পুলিশও আজকাল এসব ব্যাপারে গুরুত্ব দেয়া বন্ধ করে দিয়েছে। তবে কখনো কি শুনেছেন ছিনিয়ে নেয়া ফোন পছন্দ না হওয়ায় ফিরিয়ে দিতে? শুনতে একটু অবাক লাগলেও এমনটাই ঘটেছে এক সাংবাদিকের সঙ্গে।

ভারতের দিল্লির নয়ডা সেক্টর ৫২ মেট্রো স্টেশনে দাঁড়িয়েছিলেন সাংবাদিক দেবায়ন রায়। তার হাতে ফোন নিয়ে ম্যাসেজ করছিলেন। হঠাৎ করে তার হাত থেকে স্মার্টফোনটি ছিনিয়ে নিয়ে দৌঁড় দেয় মাস্ক পরিহিত এক ব্যক্তি।

ম্যাসেজ করছেন দেবায়ন রায়

ম্যাসেজ করছেন দেবায়ন রায়

কী করবেন বুঝতে না পেরে দেবায়নও দৌঁড়ায় চোরের পিছনে। কিছুটা যেতেই তিনি দেখেন চোরটি তার দিকেই এগিয়ে আসছে। তারপরেই ঘটে সেই অবাক করা কাণ্ড। চোরটি বলে, ‘ভাই, আমার মনে হয়েছিল এটি ওয়ান প্লাস ৯ প্রো মডেলের ফোন।’ এই বলে ফোনটি দেবায়নের সামনেই রাস্তার উপর রেখে পালিয়ে যায় সে।

চোরটি ভেবেছিল দেবায়নের হাতের ফোনটি ওয়ান প্লাস ৯ প্রো স্মার্টফোন। তাই সেটি চুরি করতে চেয়েছিল। এমন কাণ্ড দেখে হতবাক হয়ে যায় দেবায়ন। পেশায় দেবায়ন একজন সাংবাদিক। একটি অনলাইন পোর্টালে কাজ করেন তিনি। তার সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। টুইট করে তিনি বলেছেন, ফোন চুরির এমন ঘটনা আমায় বোকা বানিয়ে ছেড়েছে। এই ঘটনা টুইট করার সঙ্গে সঙ্গে চারিদিকে হাসির রোল ওঠে। আসতে থাকে বিভিন্ন প্রতিক্রিয়া।

চোর রাস্তায় ফেলে রেখে যায় ফোন

চোর রাস্তায় ফেলে রেখে যায় ফোন

কেউ হাসতে থাকেন, কেউ বা দেবায়নের প্রতি উদ্বেগ দেখিয়ে জানতে চায় তিনি ঠিক আছেন কিনা। কেউ আবার মজার ছলে জিজ্ঞাসা করেছেন, কি ফোন ছিল আপনার কাছে। তার উত্তরে দেবায়ন জানান, তিনি স্যামসাং গ্যালাক্সি এস ১০ প্লাস স্মার্টফোন ব্যবহার করেন। কেউ আবার বিদ্রুপ করে বলেছেন, চোরদেরও আজকাল একটা স্ট্যান্ডার্ড রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *