নায়িকা পপির খোঁজ মিলছে না, আটকে আছে শুটিং

নায়িকা পপির খোঁজ মিলছে না, আটকে আছে শুটিং

বিনোদন

এপ্রিল ১৩, ২০২১ ১:৫২ অপরাহ্ণ

বিয়ের গুঞ্জনে চলতি বছরের জানুয়ারিতে আলোচনায় ছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। শোনা গিয়েছিল, গোপনে বিয়ে করেছেন তিনি। থাকছেন স্বামীর দেয়া ফ্ল্যাটে। সংসারও করছেন দিব্যি। যদিও এসব খবরের কোনো নির্ভরযোগ্য সূত্র নেই।

তবে পপি নিখোঁজ রয়েছেন বছরের শুরু থেকেই। সিনেমা সংশ্লিষ্টরা তার খোঁজ পাচ্ছেন না। বন্ধ রয়েছে পপির ব্যবহার করা দীর্ঘদিনের পুরোনো নম্বরটিও। তাতেই সন্দেহের দানা বেঁধেছে অনেকের মনে। গুঞ্জনকে বিশ্বাস করতে চাইছেন কেউ কেউ।

এদিকে গত বছর পপি অভিনয় শুরু করেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায়। এটি পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। সিনেমার কাজ প্রায় শেষ হলেও বাকি আছে পপির কিছু অংশের শুটিং, ডাবিং। তাই নায়িকার খোঁজ করছেন পরিচালক। গিয়েছেন ইস্কাটনের বাসাতেও। কিন্তু পপি সে বাসা ছেড়েছেন অনেক আগেই।

পপির জন্য আটকে আছে সিনেমাটি। গেল ভালোবাসা দিবসে মুক্তি দিতে চাইলেও সম্ভব হয়নি। এ প্রসঙ্গে রাজু আলীম বলেন, ‘পপি আমার প্রিয় নায়িকাদের একজন। সেজন্য তাকে এই সিনেমায় নিয়েছিলাম। কিন্তু এভাবে কাজ অসম্পূর্ণ রেখে ডুব দেবেন পপি, সেটা কখনোই ভাবিনি। শুটিংয়ে না পেলেও পপির ডাবিং অবশ্যই লাগবে। তাকে না পাওয়ায় সব আটকে আছে।’

‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় আরও অভিনয় করেছেন শিপন মিত্র, রাজু আলীম, শিলা, প্রিয়মনি, খালিদ মাহবুব তুর্য, তানিন তানহা, মেহেদী পলাশ, সোনিকা প্রমুখ। প্রেম, বাস্তবতা ও করোনাকালে ফ্রন্টলাইনের যোদ্ধাদের জীবন নিয়ে নির্মিত এ সিনেমাটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

Leave a Reply

Your email address will not be published.