নায়িকাদের শীর্ষে বুবলী

নায়িকাদের শীর্ষে বুবলী

বিনোদন

সেপ্টেম্বর ৩০, ২০২২ ১২:১৪ অপরাহ্ণ

করোনাকালের শুরু থেকে প্রায় এক বছর ব্যক্তিগত কারণ দেখিয়ে মিডিয়া থেকে নিজেকে আড়াল করে রেখেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। ফিরে এসে একের পর এক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হতে থাকেন তিনি। সাম্প্রতিক সময়ে এত সিনেমা আর কোনো নায়িকার হাতে নেই। বলা যায় কাজের সংখ্যার দিক দিয়ে এ মুহূর্তে বুবলী সবাইকে ছাড়িয়ে গেছেন। তিনি এখন ঢালিউডের শীর্ষস্থানে অবস্থান করা নায়িকা।

তার কাজের তালিকায় রয়েছে জাকির হোসেন রাজুর ‘চাদর’, চয়নিকা চৌধুরীর ‘প্রহলিকা’, জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া’, ইব্রাহিম খলিল মিশুর ‘দেয়ালের দেশ’, সাইফ চন্দনের ‘কয়লা’, মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’, তপু খানের ‘লিডার : আমি বাংলাদেশ’, সৈকত নাসিরের ‘ক্যাসিনো’।

এ ছাড়া আরও কয়েকটি সিনেমার প্রস্তাব তার হাতে এসেছে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি যেহেতু অভিনয়কে পেশা হিসাবে নিয়েছি, তাই সব মনোযোগ এখন এদিকেই। এগিয়ে গেলাম নাকি পিছিয়ে পড়লাম তা নিয়ে একদমই ভাবছি না। তবে আমি সৌভাগ্যবান যে, প্রযোজক পরিচালকরা আমাকে নিয়ে সিনেমা নির্মাণের আগ্রহ দেখাচ্ছেন। আমি তাদের আস্থার প্রতিদান দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। আর যাদের জন্য অভিনয় করছি, সেই দর্শকদের জন্যও আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। তারা যদি আমার অভিনয় গ্রহণ করেন তবেই নিজের পরিশ্রম সার্থক মনে করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *